প্রেজেন্টেশন

বীরের রক্তে স্বাধীন এ দেশ

আবু সাঈদ মুহাম্মদ সায়েম ১০ জানুয়ারি,২০২১ ১৮৩ বার দেখা হয়েছে ১৮ লাইক ২১ কমেন্ট ৪.৭৫ রেটিং ( ১৬ )

বীরের রক্তে স্বাধীন এ দেশ 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবু সাঈদ মাহমুদ
৩১ জুলাই, ২০২১ ০৯:২৯ পূর্বাহ্ণ

একটি আলোকিত দিনে একটি বাতি এত ব্যবহার করতে আসে না। সেই যুগের লোকদের সবচেয়ে অন্ধকার অংশে একটি প্রদীপ দুর্দান্ত ব্যবহার করেছিল।আপনার সমস্ত শক্তি নিয়ে আসুন এবং উন্নয়ন কাজের দিকে এগিয়ে যান।জ্বলন্ত সূর্যের নীচে একটি বাতি খুব দরিদ্র।সোনা সোনা,,,,


মো: রজব আলী
১১ জানুয়ারি, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।https://www.teachers.gov.bd/content/details/828310


সন্তোষ কুমার বর্মা
১১ জানুয়ারি, ২০২১ ১২:৪৯ পূর্বাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


ইসমত আরা তিন্নী
১০ জানুয়ারি, ২০২১ ০৭:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
১০ জানুয়ারি, ২০২১ ০৭:০৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত দিয়ে পাশে থাকার বিনীত অনুরোধ করছি।


রাহিমা আক্তার
১০ জানুয়ারি, ২০২১ ০৬:৫৬ অপরাহ্ণ

অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা, সেই সাথে আপনার প্রতি শুভকামনা রইলো।


মুহাঃ রুহুল আমিন
১০ জানুয়ারি, ২০২১ ০৬:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ০৫/০১/২১ তারিখের ৭১তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


আব্দুল আলীম
১০ জানুয়ারি, ২০২১ ০৫:৩৭ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


লুৎফর রহমান
১০ জানুয়ারি, ২০২১ ০৫:৩৩ অপরাহ্ণ

আজ ঐতিহাসিক ১০ জানুয়ারি। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। ১৯৭২ সালের এই দিনে বঙ্গবন্ধু পাকিস্তানের বন্দিদশা থেকে মুক্তি পেয়ে রক্তস্নাত স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মাটিতে পা রাখেন। স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা-স্থপতি, সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফিরে না এলে প্রাথমিক শিক্ষা জাতীয়করণ করা হতো না; ৩৭ হাজার প্রাথমিক স্কুলও সরকারীকরণের আওতাভুক্ত হতো না; ১১ হাজার প্রাথমিক স্কুল নতুনভাবে প্রতিষ্ঠিত হতো না; এক লাখ পঁয়ষট্টি হাজার প্রাথমিক শিক্ষকও সরকারি হতে পারতেন না; রাষ্ট্রীয় কোষাগার প্রায় শূন্য থাকা সত্ত্বেও পঞ্চম শ্রেণি পর্যন্ত সব শিক্ষার্থী বিনা মূল্যে পাঠ্যপুস্তক পেত না কিংবা অষ্টম শ্রেণি পর্যন্ত শিক্ষা অবৈতনিক ঘোষিত হতো না; দেশের সব শিক্ষক নয় মাসের বকেয়া বেতন পেতেন না; নয়শ কলেজ ভবন আর চারশ মাধ্যমিক স্কুলভবন পুনর্নির্মিত হতো না; এমনকি মাত্র পাঁচ মাস সময়ের মধ্যে যুগান্তকারী ড. কুদরত-ই-খুদা শিক্ষা কমিশনও গঠিত হতো না। সব শ্রেণির মানুষের সন্তানসন্ততিদের প্রাইমারি শিক্ষার অধিকার নিশ্চিত করার মতো গণমুখী উদ্যোগ আমরা দেখতে পেতাম না। ***আজকের ঐতিহাসিক দিনে শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সেরা উদ্ভাবক মহোদয়, সেরা নেতৃত্ব মহোদয়, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণদের আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588437


Ayasha Siddiqua
১০ জানুয়ারি, ২০২১ ০৫:০৩ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
১০ জানুয়ারি, ২০২১ ০৫:০২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম। আমার ০২-০১-২০ এবং ০৮-০১-২০ তারিখের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


গোলাম ফারুক
১০ জানুয়ারি, ২০২১ ০৪:৪৭ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


উজ্বল কুমার মজুমদার
১০ জানুয়ারি, ২০২১ ০৩:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/829678


আব্দুল মাজিদ
১০ জানুয়ারি, ২০২১ ০৩:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।


মোঃ তারেকুন্নবী
১০ জানুয়ারি, ২০২১ ০৩:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১০ জানুয়ারি, ২০২১ ০২:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১০ জানুয়ারি, ২০২১ ০২:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট ও উদ্ভাবনী " শিক্ষার্থীর ID তৈরী" গল্পে আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুন্দর হোক আগামীর পথচলা সুস্থ্য থাকুন, ভালো থাকুন। https://www.teachers.gov.bd/content/details/835750


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১০ জানুয়ারি, ২০২১ ০২:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
১০ জানুয়ারি, ২০২১ ০১:৪৮ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০১/২০২১ তারিখের ৩৫তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "মেমোরি ও স্টোরেজ ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


আব্দুল্লাহ আত তারিক
১০ জানুয়ারি, ২০২১ ০১:৪৩ অপরাহ্ণ

শুভ দুপুর, আপনার দিনটি সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক । অনেক শ্রমলব্ধ নির্মাণে সহযাত্রী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি । আপনার নির্মিত নান্দনিক নির্মাণে লাইক, পূর্নাঙ রেটিং সহ শুভকামনা রইলো । জানুয়ারি ২১, ১ম পাক্ষিক - এ আমার নির্মিত ২য় কনটেন্ট "বঙ্গবাণী" দেখার আমন্ত্রণ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
১০ জানুয়ারি, ২০২১ ০১:৪২ অপরাহ্ণ

শুভ দুপুর, আপনার দিনটি সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক । অনেক শ্রমলব্ধ নির্মাণে সহযাত্রী হতে পেরে নিজেকে ধন্য মনে করছি । আপনার নির্মিত নান্দনিক নির্মাণে লাইক, পূর্নাঙ রেটিং সহ শুভকামনা রইলো । জানুয়ারি ২১, ১ম পাক্ষিক - এ আমার নির্মিত ২য় কনটেন্ট "বঙ্গবাণী" দেখার আমন্ত্রণ রইল ।