প্রেজেন্টেশন

ছয় ঋতুর দেশ,দ্বিতীয় শ্রেণি,আমার বাংলা বই,শৈলেন্দ্র কুমার দাশ,প্রধান শিক্ষক,দামোধরতপী সপ্রাবি,দক্ষিণ সুনামগঞ্জ,সুনামগঞ্জ।।

শৈলেন্দ্র কুমার দাশ ১৯ জানুয়ারি,২০২১ ১৬২ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৮ কমেন্ট ৪.৭৭ রেটিং ( ১৫ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২২ জানুয়ারি, ২০২১ ০২:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


রাহিমা আক্তার
২২ জানুয়ারি, ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সুচিন্তিত পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২১ জানুয়ারি, ২০২১ ০২:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ জোবায়ের হোসেন
২০ জানুয়ারি, ২০২১ ০৮:২১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৩১তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
২০ জানুয়ারি, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অমিয় চন্দ্র দে
১৯ জানুয়ারি, ২০২১ ০৯:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।


আব্দুল আলীম
১৯ জানুয়ারি, ২০২১ ০৪:৫৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি মাসের দ্বিতীয় পাক্ষিকে আমার আপলোডকৃত ৬১তম কন্টেন্ট ও ৫৮তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/843083 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/589178


আকলিমা আক্তার
১৯ জানুয়ারি, ২০২১ ০৪:৪০ অপরাহ্ণ

লা্ইক ্ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৯ জানুয়ারি, ২০২১ ০৪:১০ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০১/২০২১ তারিখের ৩৬তম অষ্টম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "মুক্তিবাহিনী গঠন ও কার্যক্রম" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


উজ্বল কুমার মজুমদার
১৯ জানুয়ারি, ২০২১ ০৪:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন।


আব্দুল মাজিদ
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত 40 তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আক্তারুজ্জামান
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:৪৩ অপরাহ্ণ

Best wishes


মোঃ শফিকুল ইসলাম
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:৩৬ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/836568 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589408


সন্তোষ কুমার বর্মা
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


বিনয় কুমার বিশ্বাস
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:১১ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা ও ইংরেজী নববর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


আব্দুল্লাহ আত তারিক
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:০৯ অপরাহ্ণ

শুভ দুপুর, আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। আপনার শ্রমলব্ধ চমৎকার নির্মাণ দেখে অভিভূত হলাম। মৌলিকতা অনন্য বৈশিষ্ট্য আপনার । চেষ্টা অব্যাহত রাখুন, সফলতা আসবেই । আমার এই পাক্ষিক-এ নবম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি মাইকেল মধুসূদন দত্ত রচিত ""কপোতাক্ষ নদ"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম।


যতীন্দ্র মোহন দাশ
১৯ জানুয়ারি, ২০২১ ০৩:০৬ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার কনটেন্ট দেখার আমন্ত্রন রইলো।