প্রেজেন্টেশন

শ্রেণীঃ প্রথম বি্যয়ঃবাংলা পাঠ শিরোনামঃ পড়ি ও লিখি

মোঃ আলমগীর ইসলাম ২৩ জানুয়ারি,২০২১ ৩২ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৪ কমেন্ট ৪.৩৭ রেটিং ( ১২ )

শোনা ১.১.১ বাক্যে শব্দে ব্যবহৃত বাংলা বর্ণমালার ধ্বনি  মনযোগ সহকারে শুনবে ও মনে রাখবে।

বলা ১.1.1 বাক্যে শব্দে ব্যবহৃত বাংলা বর্ণমালার ধ্বনি  বলতে পারবে

লেখা ১.১.১ স্পস্ট ও সঠিক আকৃতিতে বাংলা বর্ণমালা (ও, আ) লিখতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৪ জানুয়ারি, ২০২১ ০৪:১৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


আব্দুল মাজিদ
২৪ জানুয়ারি, ২০২১ ০২:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত ব্লগ ও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২৪ জানুয়ারি, ২০২১ ০৮:৩৫ পূর্বাহ্ণ

সুপ্রভাত, আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। আপনার শ্রমলব্ধ চমৎকার নির্মাণ দেখে অভিভূত হলাম। মৌলিকতা অনন্য বৈশিষ্ট্য আপনার । চেষ্টা অব্যাহত রাখুন, সফলতা আসবেই । আমার এই পাক্ষিক-এ নবম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি মাইকেল মধুসূদন দত্ত রচিত ""কপোতাক্ষ নদ"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম।


বকুল ইসলাম
২৪ জানুয়ারি, ২০২১ ০৮:৩৩ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগি। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহীন আলম
২৪ জানুয়ারি, ২০২১ ০৭:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
২৪ জানুয়ারি, ২০২১ ০৭:৩৩ পূর্বাহ্ণ

সবাইকে শুভেচ্ছা, সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/843138 এবং ব্লগ https://www.teachers.gov.bd/blog-details/589160


মোঃ শামছুল আলম
২৪ জানুয়ারি, ২০২১ ০৬:৩৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 15/01/2021 তারিখে আমার আপলোডকৃত 26 নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৪ জানুয়ারি, ২০২১ ০৩:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/850459


সন্তোষ কুমার বর্মা
২৪ জানুয়ারি, ২০২১ ০১:৪১ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ,পুর্ন রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা, আমার এ পাক্ষিকের আপলোডকৃত ৯০তম কন্টেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
২৪ জানুয়ারি, ২০২১ ০১:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
২৪ জানুয়ারি, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ রওশন জামিল
২৪ জানুয়ারি, ২০২১ ১২:০৫ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইলো। প্রাণপ্রিয় বাতায়নে কন্টেন্ট আপলোড করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য অসংখ্য ধন্যবাদ।।


লুৎফর রহমান
২৩ জানুয়ারি, ২০২১ ১১:৪৮ অপরাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/589883


মুহাম্মদ দেলোয়ার হোসেন
২৩ জানুয়ারি, ২০২১ ১১:১৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। আপনার জন্য শুভকামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।