উদ্ভাবনের গল্প

বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

উজ্জ্বল কুমার দাম ২৭ জানুয়ারি,২০২১ ৩২ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ রেটিং ( )

করোনা কালীন সময়ে অনলাইনে শিশুদের অংশগ্রহণে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার সরোজ কুমার রায়। ছোট সোনামনিরা বিজয় দিবস উপলক্ষে সঙ্গীত পরিবেশন করে। এছাড়া শিক্ষকরা বিজয় দিবস উপলক্ষে আলোচনা করেন। এছাড়া বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি উপস্থিত থেকে বক্তব্য রাখেন।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সুজিত দেব
৩০ জানুয়ারি, ২০২১ ০৮:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
৩০ জানুয়ারি, ২০২১ ০১:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মামুনুর রহমান
৩০ জানুয়ারি, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, মডেল কনটেন্ট ও উদ্ভাবনী গল্প তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামণা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ২৩/০১/২১ তারিখের ৬ষ্ঠ শ্রেণির পরিমাপ সম্পর্কিত কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/850464


মো: রজব আলী
২৯ জানুয়ারি, ২০২১ ০৪:৩৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৯ জানুয়ারি, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পেইজে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কনটেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আপনার আগামীর পথচলা। সুস্থ্য থাকুন, ভালো থাকুন। http://teachers.gov.bd/content/details/848199


সন্তোষ কুমার বর্মা
২৯ জানুয়ারি, ২০২১ ১২:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


আব্দুল মাজিদ
২৮ জানুয়ারি, ২০২১ ০১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত 40 তম কনটেন্টটি দেখে গঠন মূলক মতামত ও পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মো: রজব আলী
২৮ জানুয়ারি, ২০২১ ০৪:০২ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


বেবী রাণী রায়
২৭ জানুয়ারি, ২০২১ ০৬:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ জেসমিন আক্তার
২৭ জানুয়ারি, ২০২১ ০৮:৪১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।