প্রেজেন্টেশন

ই-গভর্নেন্সের উপাদান,মিথস্ক্রিয়ার ধরণ ও সুবিধা

UMMAY FATEMA ০১ ফেব্রুয়ারি ,২০২১ ২৯ বার দেখা হয়েছে লাইক ১২ কমেন্ট ৪.৩৬ রেটিং ( ১১ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-

১/ ই-গভর্নেন্সের উপাদানসমূহ বলতে পারবে।

২/ ই-গভর্নেন্সের মিথস্ক্রিয়ার ধরণ ব্যাখ্যা করতে পারবে।

৩/ ই-গভর্নেন্সের সুবিধগুলো বিশ্লেষণ করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুর রহিম
২২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হাবিবুর রহমান
২০ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৪৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


শামছুন নাহার
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৩৮ পূর্বাহ্ণ

সবাইকে মহান একুশের শুভেচ্ছা। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের ৫১ তম কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। কন্টেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/863840 ব্লগ লিংক https://www.teachers.gov.bd/blog-details/590689


অরবিন্দ বিশ্বাস
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৫ পূর্বাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


মো: রজব আলী
০২ ফেব্রুয়ারি , ২০২১ ০১:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল।


লুৎফর রহমান
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৪৯ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। অশেষ ধন্যবাদ।


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০১ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মার্গারেট অধিকারী
০১ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


শাহনাজ আক্তার
০১ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:০০ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/858420 লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল ।আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল ।


আব্দুল্লাহ আত তারিক
০১ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:২৮ অপরাহ্ণ

আপনার বাতায়নের পথচলা সাফল্যমণ্ডিত হোক। অনেক সময় করে শ্রমলব্ধ নির্মাণ । সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটেছে । শুভকামনাসহ পূর্নাঙ রেটিং, লাইক রইল । এই পাক্ষিক-এ আমার রচিত নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বই-এর নান্দনিক কবি হেমচন্দ্র বন্ধ্যোপাধ্যায় রচিত ""জীবন-সঙ্গীত"" কবিতার উপর নির্মিত কনটেন্ট দেখে আপনার দিক-নির্দেশনা ও পরামর্শের অপেক্ষায় রইলাম। আমার বাতায়ন-বাড়ি আমন্ত্রণ রইল।