প্রেজেন্টেশন

use of connector HSC English second paper

মাহফুজা আক্তার ০৮ ফেব্রুয়ারি ,২০২১ ৪৬ বার দেখা হয়েছে ১১ লাইক ১৭ কমেন্ট ৫.০০ রেটিং ( )

An electrical connector is an electromechanical device used to join electrical conductors and create an electrical circuit.[1] Most electrical connectors have a gender – i.e. the male component, called a plug, connects to the female component, or socket. The connection may be removable (as for portable equipment), require a tool for assembly and removal, or serve as a permanent electrical joint between two points.[2] An adapter can be used to join dissimilar connectors.

Thousands of configurations of connectors are manufactured for powerdata, and audiovisual applications.[3] Electrical cohis metaphor naturally lends itself to an intuitive graphical representation of connectors and their composition that strongly resembles (asynchronous) electronic circuit diagrams.nnectors can be divided into four basic categories, differentiated by their function:[4]

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাঃ রুহুল আমিন
১৯ এপ্রিল, ২০২১ ১১:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো, আমার বাতায়ন প্রফাইলে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।মোবাঃ-০১৯১৮০১৩৫০৫।


মুহাঃ রুহুল আমিন
১৯ এপ্রিল, ২০২১ ১১:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো, আমার বাতায়ন প্রফাইলে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি।মোবাঃ-০১৯১৮০১৩৫০৫।


জাহিদুল ইসলাম
১৩ এপ্রিল, ২০২১ ০৯:১৭ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৬ এপ্রিল, ২০২১ ০২:২২ অপরাহ্ণ

শুভ কামনা রইলো আপনার জন্য।


মোঃ শামছুল আলম
২৬ মার্চ, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ মেহেদুল ইসলাম
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০২:৩২ পূর্বাহ্ণ

আমার 02/০2/২০২১ ইং তারিখের কন্টেন্ট প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা https://teachers.gov.bd/content/details/864897 https://teachers.gov.bd/blog-details/590792


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৩ পূর্বাহ্ণ

Thanks


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

Thanks


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

Thanks


লুৎফর রহমান
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৪ পূর্বাহ্ণ

thanks


মোছাঃ জেসমিন আক্তার
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ১১:০৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ

Thanks


মোহাম্মদ মাসুদ রানা
০৮ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:৫২ অপরাহ্ণ

ভাষার মাসের শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০২/০২ /২০২১ তারিখের ৩৭তম কনটেন্ট অষ্টম শ্রেনির ২য় অধ্যায়ের পাঠ-১ “সশস্ত্র মুক্তিযুদ্ধের পটভূমি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মাহফুজা আক্তার
১২ ফেব্রুয়ারি , ২০২১ ১০:১৫ পূর্বাহ্ণ

Thanks