উদ্ভাবনের গল্প

করোনা দুর্যোগে দীর্ঘদিন বিদ্যালয়ে আসতে না পারায় শিক্ষার্থীদের বাড়ির উঠানে গিয়ে ক্লাস নেই- মোছাঃ শামীম আরা, শিক্ষক(সংযুক্তি) পরীক্ষণ বিদ্যালয়, পিটিআই, পঞ্চগড়।

মোছাঃ শামীম আরা ২১ ফেব্রুয়ারি ,২০২১ ১১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২৭ রেটিং ( )

করোনা দুর্যোগে দীর্ঘদিন বিদ্যালয়ে আসতে না পারায় শিক্ষার্থীদের বাড়ির উঠানে গিয়ে ক্লাস নেই- মোছাঃ শামীম আরা, শিক্ষক(সংযুক্তি) পরীক্ষণ বিদ্যালয়, পিটিআই, পঞ্চগড়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
২৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মামুনুর রহমান
২৫ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:৫৩ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট, ভিডিও কনটেন্ট, ব্লগ পোস্ট ও উদ্ভাবনী গল্প তৈরি করে আমাদের প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি এবং পূর্ণ রেটিং কামনা করছি। পাশাপাশি আমার কনটেন্টগুলোতে বিশেষ করে ২৪/০২/২১ তারিখের ৯ম/১০ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের কম্পিউটার ও কম্পিউটার ব্যবহারকারীর নিরাপত্তা বিষয়ক কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগোজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান Content Link : https://www.teachers.gov.bd/content/details/889823


সন্তোষ কুমার বর্মা
২৩ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
২১ ফেব্রুয়ারি , ২০২১ ০২:২১ অপরাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।