প্রেজেন্টেশন

English_Five_U01_L1_Hello

মোঃ নাছির উদ্দিন খান ০১ মার্চ,২০২১ ৫৫ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৭ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ১৫ )

Learning outcomes:-

Listening-

1.4.2:   recognize and use intonation patterns for greetings and statements.

Speaking-

2.1.1. :  exchange greetings and farewells.

2.1.2 : make introductions.

Reading-

1.5.1:   Read words, phrases and sentences in the text with proper pronunciation stress and intonation.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
০৩ এপ্রিল, ২০২১ ০৭:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৬ মার্চ, ২০২১ ০২:৪৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


এইচ.এম. মতিউর রহমান
০৩ মার্চ, ২০২১ ০৬:৩৪ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার , এডমিন , সেরা কনটেন্ট নির্মাতা , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব , সেরা অনলাইন পারফর্মার, বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর মহোদয়কে জানাই আন্তরিক শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৯তম কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/884790, https://bit.ly/3pJGWWQ


বিনয় কুমার বিশ্বাস
০১ মার্চ, ২০২১ ০৪:৪৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


বিনয় কুমার বিশ্বাস
০১ মার্চ, ২০২১ ০৪:৪৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ মেহেদুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ১০:৩৯ পূর্বাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/880238


মোঃ শামছুল আলম
০১ মার্চ, ২০২১ ১০:০৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট" দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০১ মার্চ, ২০২১ ০৯:০১ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে এই পাক্ষিক-এ আমার নির্মিত '''জুতা আবিস্কার''' কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
০১ মার্চ, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৩ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/880562


সন্তোষ কুমার বর্মা
০১ মার্চ, ২০২১ ০৭:২৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ শফিকুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ০৭:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
০১ মার্চ, ২০২১ ০৭:২৪ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল আপনাকে, পূর্ণ রেটিং সহ । সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৬/০২/২০২১ তারিখের অষ্টম শ্রেণির ২য় অধ্যায়- বাংলাদেশের মুক্তিযুদ্ধের কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


অরবিন্দ বিশ্বাস
০১ মার্চ, ২০২১ ০৬:৩৭ পূর্বাহ্ণ

<br> লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ২৮.০২.২০২১ইং তারিখে আপলোডকৃত ৩৭তম কনটেন্ট বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা, নবম অধ্যায়, নীল বিদ্রোহ, দেখে লাইক রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/892986


বকুল ইসলাম
০১ মার্চ, ২০২১ ০৬:১৩ পূর্বাহ্ণ

আপনার অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব এবং শ্রেণি উপযোগী। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা, সাথে সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
০১ মার্চ, ২০২১ ০৫:৫৮ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল ,লাইক ও পূর্ণ রেটিং সহ । আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৪৮তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


Ayasha Siddiqua
০১ মার্চ, ২০২১ ০৫:৩৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো


আব্দুল মাজিদ
০১ মার্চ, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

চমৎকার, লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।