প্রেজেন্টেশন

Economics First Paper

জাকির হোসেন ১১ এপ্রিল,২০২১ ২৫১ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৭ কমেন্ট ৪.৭১ রেটিং ( ১৪ )

মুদ্রা ও ব্যাংক ,

বাণিজ্যিক ব্যাংক  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কানিজ মায়েরা
১৭ এপ্রিল, ২০২১ ০৯:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোছাঃ শিরীন সুলতানা
১২ এপ্রিল, ২০২১ ১০:৫৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ জাফর ইকবাল মন্ডল
১২ এপ্রিল, ২০২১ ০৩:৫৯ অপরাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে গত ০৩.০৪.২০২১ ইং তারিখে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


সম্পা রাণী দাশ
১২ এপ্রিল, ২০২১ ০১:৪৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা।আমার ৫০ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।সুস্থ ও নিরাপদ থাকুন।কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/914723


মোঃ আবুল কালাম
১২ এপ্রিল, ২০২১ ০১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ শহিদুল ইসলাম
১২ এপ্রিল, ২০২১ ১০:২৯ পূর্বাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ জামাল উদ্দিন
১২ এপ্রিল, ২০২১ ০৮:৩৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ  দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ গোলজার হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৮:২২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে শুভ কামনা ও অভিনন্দন।সেই সাথে আমার আপলোডকৃত কন্টেন্টটি গুলো দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।ভালো লাগলে লাইক ও পুর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


মোঃশাখাওয়াৎ হোসেন
১২ এপ্রিল, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনাকে অভিনন্দন।সেই সাথে আমার কন্টেন্টটি দেখার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ।ভালো লাগলে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


এইচ.এম. মতিউর রহমান
১২ এপ্রিল, ২০২১ ০৭:১০ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কন্টেন্ট লিংক-http://teachers.gov.bd/content/details/917271


সিকদার মোঃ শাজিদুর জাহান
১২ এপ্রিল, ২০২১ ০৬:৫৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক, রেটিং, মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি ।


শাহীন আলম
১২ এপ্রিল, ২০২১ ০৬:৪৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


কোহিনুর খানম
১২ এপ্রিল, ২০২১ ০৫:৪৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/917346


মোঃ নূরল আলম
১২ এপ্রিল, ২০২১ ০২:১৫ পূর্বাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১২ এপ্রিল, ২০২১ ১২:১১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
১২ এপ্রিল, ২০২১ ১২:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/598088


যতীন্দ্র মোহন দাশ
১১ এপ্রিল, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার ৫৩ তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল। সুস্থ ও নিরাপদ থাকুন।কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/913972