প্রেজেন্টেশন

শ্রেণি: নবম/দশম, বিষয়: হিসাববিজ্ঞান , অধ্যায়: ষষ্ঠ, পাঠ শিরোনাম: জাবেদা

মো: সেলিম মিয়া ২১ এপ্রিল,২০২১ ৩৪৯ বার দেখা হয়েছে ৯০ লাইক ১০৩ কমেন্ট ৪.৩৮ রেটিং ( ৬৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরুল ইসলাম
১৮ জুলাই, ২০২১ ০৫:৪৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


Nazrul Islam
২৯ মে, ২০২১ ১১:১২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


Mazharul Islam
২৭ মে, ২০২১ ১১:৫৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ আব্দুল আলীম
২২ মে, ২০২১ ০১:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৩৮ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।০১৭১৭০১২৩৮৯ আমার ফেসবুক আইডিhttps://web.facebook.com/abdulalimbsc বাতায়ন আইডিhttps://www.teachers.gov.bd/user-profile


তাহমিনা আফরোজ
০৮ মে, ২০২১ ০৬:৫৬ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


শামছুন নাহার
০৭ মে, ২০২১ ০৪:৩৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকে আপলোডকৃত ৫০ তম কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল।


রিবন রানী দাশ
০৬ মে, ২০২১ ০৯:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা স্যার


সমরেশ কুমার রায়
০৬ মে, ২০২১ ০৭:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা স্যার


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
০৬ মে, ২০২১ ০২:৫৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। আমার এই পাক্ষিকে আপলোডকৃত ৫৭ তম কনটেন্টটি দেখার জন্য বিনীত অনুরোধ রইল। https://www.teachers.gov.bd/content/details/936427


মোসাম্মাৎ পারভীন সুলতানা
০৬ মে, ২০২১ ১০:১৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।কন্টেন্ট লিংক-https://www.teachers.gov.bd/content/details/935403


উম্মে শারমিন
০৬ মে, ২০২১ ০৪:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল এবং সেই সাথে আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য অনুরোধ রইল। ধন্যবাদ


মোঃশাহবাজ উদ্দিন
০৬ মে, ২০২১ ১২:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ২টিতে লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি।


মোঃশাহবাজ উদ্দিন
০৬ মে, ২০২১ ১২:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন ২টিতে লাইক ও রেটিং প্রদানের অনুরোধ করছি।


সবিতা দেবনাথ
০৫ মে, ২০২১ ০৯:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার ভিডিও কনটেন্ট এবং কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
০৫ মে, ২০২১ ১২:২৫ পূর্বাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৭তম কন্টেন্ট ও ৭১তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/933838 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/600272


মোহাম্মদ মাসুদ রানা
০৪ মে, ২০২১ ০৩:২১ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০১/০৫ /২০২১ তারিখের ৪২তম কনটেন্ট সপ্তম শ্রেণির ১০তম অধ্যায়ের “বিদ্যৎ ও চুম্বকের ঘটনা” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


সত্যজিৎ গোস্বামী
০৪ মে, ২০২১ ০২:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সেই সাথে আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল। স্বাস্থ্য বিধি মেনে চলুন ,নিরাপদ থাকুন।


Prolay Kumer Dutt
০৩ মে, ২০২১ ০৮:৪৫ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার 03/05/2021তারিখের আপলোড কৃত নতুন কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইলো।লাইক ও রেটিংপ্রদান করে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদ।


মোঃ আব্দুল কাদের সুমন
০৩ মে, ২০২১ ০৮:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


Mohammad Jhakir Hossen
০৩ মে, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ায় আপনার শুকরিয়া আদায় করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ সিদ্দিকুর রহমান
০৩ মে, ২০২১ ১২:৫১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট, ব্লগ, দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


Hasina Momotaj
০২ মে, ২০২১ ০৭:২৩ অপরাহ্ণ

শুভ কামনা । সেইসাথে অসংখ্য ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য । ঘরে থাকুন , নিরাপদে থাকুন ।


মোঃ মিজানুর রহমান
০২ মে, ২০২১ ০৪:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ হাবিবুর রহমান
০২ মে, ২০২১ ০৪:০৬ অপরাহ্ণ

আপনার সময়, শ্রম ও চিন্তা ভাবনাকে কাজে লাগিয়ে নির্মিত কনটেন্টটি সত্যিই অসাধারণ এবং শ্রেণি উপযোগী। এই অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য লাইক এবং পূর্ণ রেটিং সহ অনেক অনেক শুভ কামনা। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/933201


Mohammad Jhakir Hossen
০২ মে, ২০২১ ১২:২২ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৪৩ তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ায় আপনার শুকরিয়া আদায় করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শেখ মোঃ সোহেল রানা
০২ মে, ২০২১ ০৯:৪৯ পূর্বাহ্ণ

শুভকামনা। আমার ব্লগ ও কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


Prolay Kumer Dutt
০২ মে, ২০২১ ০৮:৫৬ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট। লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো।সেই সাথে আমার নতুন নতুন কন্টেন্ট দেখার জন্য আমন্ত্রণ রইলো।লাইক ও রেটিংপ্রদান করে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদ।


শাহিনা খাতুন
০২ মে, ২০২১ ০৮:১৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা রইল।


মোসাঃফরিদা ইয়াসমিন
০২ মে, ২০২১ ০৩:০৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত "তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ধারণা" কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন এবং রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রিবন রানী দাশ
০১ মে, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো


মোহাম্মদ রেহান উদ্দিন
৩০ এপ্রিল, ২০২১ ০২:৪৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৩৮ তম কন্টেন্টটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল ।


গোলাম হোসেন
২৯ এপ্রিল, ২০২১ ০৬:১৮ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ওপু র্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/923286 এবং Link:https://www.teachers.gov.bd/content/details/930147


লাকী বিশ্বাস
২৭ এপ্রিল, ২০২১ ০১:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইলো


লিপি রানী শর্মা
২৫ এপ্রিল, ২০২১ ০২:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


যতীন্দ্র মোহন দাশ
২৫ এপ্রিল, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম, লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। সেই সাথে আপনার/আপনাদের সু দৃস্টি কামনা করছি। আমার আপলোডকৃত ৫৪ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/922097


মোঃ নুরুল ইসলাম
২৫ এপ্রিল, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৫ এপ্রিল, ২০২১ ০৪:৪৬ পূর্বাহ্ণ

স্যার অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নে আমার আপলোডকৃত " মহাকাশ " শিরোনামমে ৬২তম কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডিঃ saifurrajoir@gmail.com এবং কনটেন্ট লিংকঃ http://teachers.gov.bd/content/details/921784


মোঃ রফিকুল হাসান
২৫ এপ্রিল, ২০২১ ০১:৪৯ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ এপ্রিল, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/০৪ /২০২১ তারিখের ৪১তম কনটেন্ট অষ্টম শ্রেণির ১১তম অধ্যায় “বাংলাদেশের বিভিন্ন নৃগোষ্ঠী” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


শারমিন আক্তার
২৪ এপ্রিল, ২০২১ ১০:২৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ


ড. মোঃ আকতারুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২১ ০৩:০১ অপরাহ্ণ

মানসম্মত ও শিক্ষার্থীবান্ধব কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন। পুর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। সেইসাথে আমার ছবির উপর ক্লিক করে কন্টেন্ট দেখার অনুরোধ রইলো।


অনুকুল চন্দ্র সরকার
২৪ এপ্রিল, ২০২১ ০১:১২ অপরাহ্ণ

শিক্ষক বাতায়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।স্যার অত্যন্ত সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক কমেন্ট ও রেটিং সহ শুভকামনা রইল । পাশাপাশি আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে একটু সহযোগিতা করার জন্য বিনীত প্রার্থনা করছি।


সুজিত দেব
২৪ এপ্রিল, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৪ এপ্রিল, ২০২১ ০৯:৫০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ আনিছুল হক
২৩ এপ্রিল, ২০২১ ১০:১৬ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি


মোঃ জাকির হোসেন
২৩ এপ্রিল, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


Hasina Momotaj
২৩ এপ্রিল, ২০২১ ০৩:১১ অপরাহ্ণ

শুভ কামনা রইল। সেই সাথে আমার এই পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার বিনীত অনুরোধ রইল।


শাহনাজ ফেরদৌসী জুই
২৩ এপ্রিল, ২০২১ ১২:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাখাওয়াত হোসেন
২৩ এপ্রিল, ২০২১ ০৫:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


মোঃ মুজিবুর রহমান
২৩ এপ্রিল, ২০২১ ০২:৩৮ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা লো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


কল্লোল চক্রবর্ত্তী
২২ এপ্রিল, ২০২১ ১১:৪১ অপরাহ্ণ

ভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


মুহাঃ রুহুল আমিন
২২ এপ্রিল, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। মোবাঃ-০১৯১৮০১৩৫০৫।


মোঃ মাহাবুর রশিদ
২২ এপ্রিল, ২০২১ ০১:২৮ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


কোহিনুর জান্নাত
২২ এপ্রিল, ২০২১ ০৩:০৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
২১ এপ্রিল, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


শাহানাজ বেগম
২১ এপ্রিল, ২০২১ ১১:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনাকে শুভকামনা ও অভিনন্দন জানাই। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মতিউর রহমান
২১ এপ্রিল, ২০২১ ১১:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


সুজিত দেব
২১ এপ্রিল, ২০২১ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


নার্গিস আক্তার
২১ এপ্রিল, ২০২১ ১০:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনাদের মতামত দিবেন প্লিজ। আইডি nargisat1981@gmail.com https://www.teachers.gov.bd/content/details/923741 www.teachers.gov.bd teachers.gov.bd


পার্থ সারথী নাথ
২১ এপ্রিল, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আমার আপলোডকৃত 9ম-১০মশ্রেণির কৃষিশিক্ষা বিষয়ের মাছের পুকুর কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


কল্লোল চক্রবর্ত্তী
২১ এপ্রিল, ২০২১ ১০:৩৩ অপরাহ্ণ

শুভ নববর্ষ ।গঠনমূলক কাজ সব সময়ই প্রশংসা পাওয়ার যোগ্য।স্যার আপনার শ্রেণি উপযোগী ও মানসস্মত কনটেন্ট দেখে আমি খুবই আশাবাদি যে,শিক্ষার্থীদের অবশ্যই উপকারে আসবে। আমার পক্ষ থেকে লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা রইল। আমার শ্রমকে আরোও গতিশীল করতে আপনার লাইক ও পূর্ণ রেটিংসহ পরামর্শ দেওয়ার জন্য বিনীত ভাবে আশা করছি,কনটেন্ট লিংক http://www.teachers.gov.bd/ content/details/921034, ধন্যবাদ।


এ.সুকুর আলী খাঁন
২১ এপ্রিল, ২০২১ ০৫:৩৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ মাহাবুর রশিদ
২১ এপ্রিল, ২০২১ ০২:৪৭ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ।পূর্ণ রেটিংসহ শুভ কামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মঞ্জু রানী পাল
২১ এপ্রিল, ২০২১ ০২:৩৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৪৭তম কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২১ এপ্রিল, ২০২১ ০১:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শাহীন আলম
২১ এপ্রিল, ২০২১ ০১:০৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনাকে শুভ কামনা ও অভিনন্দন। সেই সাথে আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে ভালো লাগলে লাইক ও পুর্ণ রেটিংসহ আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি ।


আব্দুল আলীম
২১ এপ্রিল, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৬৬তম কন্টেন্ট ও ৬৯তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/925088 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/598998


বিনয় কুমার বিশ্বাস
২১ এপ্রিল, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।