প্রেজেন্টেশন

৮ম আকাইদ ও ফিকহ

মোঃমুরশিদুর রহমান ২৬ এপ্রিল,২০২১ ৭৭ বার দেখা হয়েছে ২৮ লাইক ৩২ কমেন্ট ৪.৩৪ রেটিং ( ২৮ )

৮ম আকাইদ ও ফিকহ ,আখলাক 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ খলিলুর রহমান
৩০ এপ্রিল, ২০২১ ১২:২১ পূর্বাহ্ণ

লাইক ওপুর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি ।কমেন্ট লিংক https://www.teachers.gov.bd/profile/khalilur521970


মোঃ রফিকুল হাসান
২৮ এপ্রিল, ২০২১ ০১:৪৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনার জন্য শুভ কামনা রইলো। এটি শ্রেণিকক্ষে সঠিকভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক। ধন্যবাদ।


মার্গারেট অধিকারী
২৭ এপ্রিল, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনর মুল্যবান মতামত, প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৭ এপ্রিল, ২০২১ ০২:০৩ অপরাহ্ণ

আমার এই কন্টেন্ট দেখে আপনাদের সুচিন্তিত ও পরামর্শের রেটিং জন্য আশা করছি https://www.teachers.gov.bd/content/details/921177


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ এপ্রিল, ২০২১ ০৭:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ আবুল কালাম
২৭ এপ্রিল, ২০২১ ১২:০১ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে মূল্যবান পরামর্শ ও রেটিং দেয়ার অনুরুধ রইলো।


আয়েশা ছিদ্দিকা
২৬ এপ্রিল, ২০২১ ০৯:১১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ নূরল আলম
২৬ এপ্রিল, ২০২১ ০৮:৩৩ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সু দৃস্টি কামনা করছি।আমার আপলোডকৃত ৫১ তম কনটেন্ট দেখে মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
২৬ এপ্রিল, ২০২১ ০৮:২১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত ২৮তম কনটেন্ট ও ভিডিও কনটেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/921382 ও ভিডিও কনটেন্ট- https://www.teachers.gov.bd/content/details/923978 আমার বাতায়নে আসার জন্য আপনাকে আমন্ত্রণ রইল। ধন্যবাদ।


কোহিনুর জান্নাত
২৬ এপ্রিল, ২০২১ ০৮:০৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


সন্তোষ কুমার বর্মা
২৬ এপ্রিল, ২০২১ ০৬:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ।


পার্থ সারথী নাথ
২৬ এপ্রিল, ২০২১ ০৬:৪৪ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আমার আপলোডকৃত 9ম-১০মশ্রেণির কৃষিশিক্ষা বিষয়ের মাছের পুকুর কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ গঠনমুলক মতামত প্রত্যাশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মাসুম আহমদ
২৬ এপ্রিল, ২০২১ ০৬:৪৩ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও রেটিং সহ শুভ কামনা রহিল


লুৎফর রহমান
২৬ এপ্রিল, ২০২১ ০৬:০৯ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/921813 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/599623


মোহাম্মাদ মনিরুজ্জামান
২৬ এপ্রিল, ২০২১ ০৫:৫১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও রেটিং সহ শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত ও রেটিং দেওয়ার অনুরোধ করছি। ধস্যবাদ।


মোঃ কাউছার হোসেন
২৬ এপ্রিল, ২০২১ ০৫:০৯ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


আজিজুল হক
২৬ এপ্রিল, ২০২১ ০৫:০৮ অপরাহ্ণ

আপনার কন্টেন্টর প্রতি লাইক,পূর্ণরেটিংসহ শুভকামনা রইল।আমার আজকের পাক্ষিক 'নীলনদ আর পিরামিডের দেশ' দেখার অনুরোধ করছি।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৬ এপ্রিল, ২০২১ ০৫:০১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৬ এপ্রিল, ২০২১ ০৪:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ রেয়াজুল ইসলাম
২৬ এপ্রিল, ২০২১ ০৪:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ


মোঃ শহিদুল ইসলাম
২৬ এপ্রিল, ২০২১ ০৪:২৩ অপরাহ্ণ

খুবসুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত ১১/০৪/২০২১ তারিখের কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ গোলজার হোসেন
২৬ এপ্রিল, ২০২১ ০৪:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন সুম্মা আমিন ।


মোঃ জামাল উদ্দিন
২৬ এপ্রিল, ২০২১ ০৩:৫৯ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। অনেক শ্রম,মেধা, সময় ব্যয় করে আপনার অনিন্দ সুন্দর নির্মাণ কৌশল সত্যিই অপূর্ব। আপনার সাফল্যের গল্প শোনার অপেক্ষা থাকলাম। আমার বাতায়ন বাড়িতে আপনার আমন্ত্রণ রইল। গঠনমূলক পরামর্শ দিয়ে আমাকে উৎসাহ প্রদান করবেন বলে আশা রাখি।


মোঃ মহিউদ্দীন
২৬ এপ্রিল, ২০২১ ০৩:৪১ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মোহাম্মদ মাসুদ রানা
২৬ এপ্রিল, ২০২১ ০৩:৩০ অপরাহ্ণ

শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/০৪ /২০২১ তারিখের ৪১তম কনটেন্ট অষ্টম শ্রেণির ১১তম অধ্যায় “বাংলাদেশের বিভিন্ন নৃগোষ্ঠী” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ কবির উদ্দিন
২৬ এপ্রিল, ২০২১ ০৩:২৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


মোঃ জাফর ইকবাল মন্ডল
২৬ এপ্রিল, ২০২১ ০৩:২০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,শুভ কামনা নিরন্তর। আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো


মোঃ মনজুরুল আলম
২৬ এপ্রিল, ২০২১ ০৩:১৭ অপরাহ্ণ

### বাতায়ন আমার, বাতায়ন আপনার ### সুন্দর কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। ####আমার ছবিতে ক্লিক করেই পৌঁছে যান আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন "কর্মসৃজন ও কর্মপ্রাপ্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ব্যবহার" এবং রেটিং ও লাইক দিতে অনুরোধ।


মোঃ মানিক মিয়া
২৬ এপ্রিল, ২০২১ ০৩:১৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ২১তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি https://www.teachers.gov.bd/content/details/922329


কোহিনুর খানম
২৬ এপ্রিল, ২০২১ ০৩:১০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/928843


মুহা: আবদুল হাই
২৬ এপ্রিল, ২০২১ ০২:৫৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৬ এপ্রিল, ২০২১ ০২:৫০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।