Loading..

খবর-দার

০৫ জুন, ২০২১ ১০:৪০ অপরাহ্ণ

বাতায়নের আকাশে উড়া, সেরা কন্টেন্ট নির্মাতা হওয়ার স্বীকৃতি, স্বপ্ন হলো সত্যি

❤️ সেরা কন্টেন্ট নির্মাতার স্বীকৃতি ♥️
রাত সাড়ে আটটা তখন।আমি তখন রান্না করছিলাম হঠাৎ Luky Biswas  এর ফোন, দিদি মিষ্টি কই? কিসের মিষ্টি  গো।ওপাশ থেকেই আপনি চলতি পাক্ষিক সেরা কন্টেন্ট নির্মাতা হয়েছেন।আনন্দে চোখে জল চলে আসলো।সাথে সাথে আমার পেছনের মূল চালিকাশক্তি সুবর্না রায় লিপা ফোন দিলেন,কই থাকেন আপনি? ফেসবুক দেখেন তো একটু।ততক্ষণে মাছ ভাজা পুড়ে একাকার।
কৃতজ্ঞতা পত্রঃ
প্রথমে কৃতজ্ঞতা জানাই এটুআই এর শ্রদ্ধেয় মোঃ কবীর হোসেন স্যার,অভিজিৎ সাহা স্যার প্রতি।
আইসিটি প্রশিক্ষকঃ Nasir Mahmud Sagor, Rony Mohammad, Kafil Uddin স্যার
কৃতজ্ঞতাঃসুবর্না রায় লিপা দি,শর্বাণী দত্ত, Md. Al Amin,
বিশেষ কৃতজ্ঞতাঃজনাব Sabuj Hassan স্যার
অনুপ্রেরণা ও আইসিটিঃগুরু মোঃ মোস্তফা কামাল Md Mustafa Kamal
কন্টেন্ট এনিমেশন সাহায্যঃ বানিয়াচংয়ের abul Kalam( আবুল কালাম)
বিশেষ কৃতজ্ঞতা ঃ Md Abdus Samad, Lukman Khan, Abdul Malik,আতাউর স্যার,md Didar Chowdhury স্যার,prodip das,fokrul Jasim,asim kumar sen স্যার।
চিরকৃতজ্ঞ ঃ আমার স্বামীajoy kumer dash, উনার সর্বাঙ্গীণ সহযোগিতা সারা রাতভর জেগে বাতায়নে কাজ করেছি,নাওয়া-খাওয়ার খবর নেই, কতো বিনিদ্র রজনী কেটেছে বাতায়নে আকাশে একবার উড়বো বলে।
কর্ম স্পৃহা বৃদ্ধিঃ জেলা প্রশাসন হবিগঞ্জ  জেলা প্রশাসক মান্যবর জনাব ইশরাত জাহান আমাকে ফুলেল শুভেচ্ছা জানান, সেই সাথে অভিনন্দন জানান পরম শ্রদ্ধাভাজন এডিসি আইসিটি জনাব Bijen Banarjee স্যার মহোদয়।স্যারদের উৎসাহে কর্ম স্পৃহা চতুর্গুণ বাড়িয়ে দেয়।
কৃতজ্ঞতাঃভরপূর্ণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজুয়ান আহমদ ও সহকর্মীবৃন্দ।
সর্বোপরি শুভানুধ্যায়ী ও অনেক সুপ্রিয় গুণী মানুষ এবং প্রাণের বাতায়ন তারকা( Dilruba Khanom)  যাদের ভালবাসা ও স্ট্যাটাস এবং মহামূল্যবান মন্তব্যর জন্য  আমি  আবেগে আপ্লুত।আপনাদের সবার ভালবাসার কাছে আমি চিরকৃতজ্ঞ। আগামী দিনগুলোতে সবার দোয়া ও আশীর্বাদ কামনা করছি।পরিশ্রম আর ইতিবাচক মনোভাব আপনার- আগামী দিনের প্রত্যয় হোক।