শিক্ষক বাতায়ন আমার গর্ব।এ বাতায়ন আমার রক্তে মিশে গিয়েছে কারণ তা থেকে আমি অনেককিছু পাই।অনেক স্বপ্ন দেখায়। তাইতো তোমায় এত ভালবাসি।

অজিত চন্দ্র দেবনাথ ২৭ নভেম্বর,২০১৯ ১৪০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমি যেদিন থেকে শিক্ষক বাতায়নের সদস্য হয়েছি সেদিন থেকে মনে হচ্ছে আমি যেন এক নতুন জগতে প্রবেশ করেছি। আমার শিক্ষকতা পেশায় যেন আমি একধাপ এগিয়ে গিয়েছি। আমার এখন অনেক আশা। মনে হয় আমি শিক্ষক বাতায়ন থেকে বড় কিছু পাব। আমি বাতায়ন থেকে পেয়েছি এম্বাসেডর এর উপাধি। যা আমার কাজকে অনেক বাড়িয়ে দিয়েছে। এটা আমাকে উৎসাহ করে নতুন দিগন্তের। কয়েকজন স্যার একসাথে মিলিত হলেই শুরু হয়ে যায় বাতায়ন নিয়ে আলোচনা। কীভাবে আমরা বাতায়নকে সমৃদ্ধ করতে পারি তা নিয়ে আলোচনা ও গবেষণা। এই বাতায়ন যেন আমাদের সকল শিক্ষক সমাজকে এক আত্নায় বেধে দিয়েছে। আমারা সবাই মনে হয় এক পরিবারের লোক। দেশের দূর দুরান্তের সকল শিক্ষকের মধ্যে আজ মিলন মেলা শুরু হয়েছে যা এই বাতায়নের জন্য। তাই আমি আবারো বলছি শিক্ষক বাতায়ন তুমি আমার প্রাণ।             

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
দুলাল হালদার
২৮ নভেম্বর, ২০১৯ ০৯:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ ।পূর্ণরেটিং দিলাম। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন ও বিনীত অনুরোধ রইল। সাথে সাথে পূর্ণ রেটিং প্রত্যাশা করছি।


মোঃ হাফিজুল ইসলাম
২৮ নভেম্বর, ২০১৯ ০৬:১৭ পূর্বাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile