শিক্ষক বাতায়নে আমার ৩৬ তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ রইল । সকলের প্রতি অনুরোধ গঠন মূলক পরামর্শ দেয়ার জন্য, যা আমার কাজকে আরও বাড়িয়ে দেবে।

অজিত চন্দ্র দেবনাথ ০১ ডিসেম্বর,২০১৯ ১১২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬০ ()

শিক্ষকতায় আমার তিন বছর অতিবাহিত হল। আমি শিক্ষক বাতায়নে সদস্য হলাম ২০১৯ সালে মে মাসে বিটিটি প্রশিক্ষণের মধ্যেই ।যেদিন থেকে সদস্য হলাম সেদিন থেকেই বুঝতে পারলাম শিক্ষক বাতায়ন কী?সদস্য হওয়ার পর থেকেই শয়নে স্বপনে শুধু বাতায়নকে নিয়ে ভাবনা। যার ফলশ্রুতিতে অর্জন করলাম জীবনের একটি বড় প্রাপ্তি আইসিটি জেলা এম্বাসেডর-এর উপাধি। তা পাওয়ার পর থেকেই মনের মধ্যে উঁকি দিতে   শুরু করলো শিক্ষক বাতায়নের সেরা কনটেন্ট নির্মাতা হওয়ার আশা। যে কারণে প্রতি সপ্তাহেই আপলোড করছি প্রানের বাতায়নে আমার কনটেন্ট। এ সপ্তাহের কনটেন্ট নিয়ে মোট আমার কনটেন্ট এর সংখ্যা হল ৩৬ টি। আমি আমার প্রাণের বাতায়নে জড়িত সকলের প্রতি বিনীত অনুরোধ করছি কনটেন্ট দেখে গঠন মূলক পরামর্শ দেয়ার জন্য। যাতে করে বাতায়নে স্বপ্ন নিয়ে কাজ করতে পারি। অজিত চন্দ্র দেবনাথ, সহকারী শিক্ষক, ধনপুর উচ্চ বিদ্যালয়, ইটনা, কিশোরগঞ্জ।                               

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লাইলী আক্তার
২০ ফেব্রুয়ারি , ২০২০ ০৫:৪৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার ৩৭ তম কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: হোসাইন আকন্দ
১১ ডিসেম্বর, ২০১৯ ১০:৫২ অপরাহ্ণ

Happy to learn.


দুলাল হালদার
০৩ ডিসেম্বর, ২০১৯ ০২:১০ অপরাহ্ণ

চমৎকার। পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


কে,এম,আব্দুল বারী
০১ ডিসেম্বর, ২০১৯ ০৫:৫৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগি কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ ।পূর্ণরেটিং দিলাম। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন ও বিনীত অনুরোধ রইল।


মোঃ হাফিজুল ইসলাম
০১ ডিসেম্বর, ২০১৯ ০৩:২০ অপরাহ্ণ

আপনাকে ধন্যবাদ , রেটিং সহ আপনার জন্য শুভকামনা রইল । আমার কন্টেন্ট দেখে লাইক, রেটিংসহ মতামতের জন্য বিনীত অনুরোধ রইল । আমার শিক্ষক বাতায়ন আইডি- hafizb2013/hafiznt19@gmail.com আমার প্রোফাইল লিংকঃ- https://www.teachers.gov.bd/user-profile