আই সি টি জগতে এক স্মরণীয় দিন , দীর্ঘ দিনের অপেক্ষার স্বাদ পূর্ণ হলো আ্জ, সুনামগঞ্জ জেলার আই সি টি ফোর ই এম্বাসেডর নির্বাচিত হলাম আজ।

জাহাঙ্গীর হোসেন ১৪ জানুয়ারি,২০২০ ২২১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()


স্বীকৃতি পেতে কার না ভালো লাগে।
আজ সুনামগঞ্জ জেলার ICT4E এম্বাসেডর নির্বাচিত হলাম। একজন নয় একসাথে দু দুজন শিক্ষক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার এম্বাসেডর নির্বাচিত হলাম।আমি ও বেনুরঞ্জন মজুমদার দাদা।দু জনের এক সাথে পথ চলা আরো সুগম ও গর্বের হলো।
আমার এ অর্জনে যার কথা না বললেই নয়,যিনি রাত বিরাতে আমাকে নিরলসভাবে সময় দিয়েছেন,আইসিটি বিষয়ক যে কোন সমস্যা যিনি নিমিষেই সমাধান করে দিয়েছেন,সুনামগঞ্জ কে আইসিটিতে এগিয়ে নেয়ার কারিগরদের একজন, সেই জেলা এম্বাসেডর ও সেরা কনটেন্ট নির্মাতা জনাব মিছবাহ উদ্দীন স্যার।
আরেক জন যার অনুপ্রেরণা ও আশার বাণী আমাকে সব সময় পথ চলতে সাহস যুগিয়েছে তিনি হলেন আইসিটি জেলা এম্বাসেডর জনাব আলআমিন স্যার
আরো আছেন,কামাল স্যার, কবিরুল স্যার,মাহফুজুল ইসলাম নমির স্যার,আবু সালেহ নোমান স্যার,বন্ধু মহি উদদীন, নিজাম উদ্দীন স্যার, বন্ধু সাজাদ,খালেদুর রহমান মানিক স্যার,শাহিন আলম স্যার,রোকসানা ইয়াসমিন ম্যাডাম,নাসরিন আক্তার খানম ম্যাডাম,লাকি বিশ্বাস ম্যাডাম,জামিনুর রহমান স্যার,রাবেয়া রুবি ম্যাডাম,চম্পা রায় ম্যাডাম,মনোহর আলী স্যার,সঞ্জয় কুমার তালুকদার স্যার,জাকির হোসেন স্যার,আনোয়ার হোসেন স্যার,শহিদুল স্যার,এমদাদুল হক মিলন স্যার,দুলাল হালদার স্যার,রনদা গাঙ্গুলি স্যার সহ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ।
আরো যাদের অনুপ্রেরনা পাই,
জনাব জেবুন নাহার শাম্মী, ইউ এন ও, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
জনাব বজলুর রহমান,ইউ ই ও,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
জনাব আব্দুল বারেক,এ ইউ ই ও,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
জনাব আব্দুল মান্নান, ইন্সট্রাক্টর, ইউ আর সি
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
জনাব জাকির হোসেন, সহকারি ইন্সট্রাক্টর, ইউ আর সি,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা।
বিশেষ করে যারা ফেইসবুকে, মেসেঞ্জারে অভিনন্দন জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞ।
বিশেষ কৃতজ্ঞতা যার কথা না বললেই নয়,জনাব আব্দুস সামাদ স্যার,সুনামগঞ্জ জেলার আইসিটির কর্ণদার।
অশেষ কৃতজ্ঞতা a2i এর কর্মকর্তাবৃন্দকে যারা আমাদের কারেটিরিয়া দেখে আমাদের নির্বাচিত করেছেন।
(বিঃদ্রঃ- এর আগে মিছবাহ উদ্দীন স্যার,আমরিয়া আলিম মাদ্রসা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার একমাত্র এম্বাসেডর ছিলেন।এবার দীর্ঘ দিন পর আরো দুজন নির্বাচিত হলাম।)|

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবু তাহের
২৮ মার্চ, ২০২০ ০৯:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


বেনু রঞ্জন মজুমদার
২২ মার্চ, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

শুভকাম।


রনদা গাঙ্গুলী
২৭ ফেব্রুয়ারি , ২০২০ ০২:০৪ অপরাহ্ণ

অভিনন্দনসহ শুভ কামনা রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
০৮ ফেব্রুয়ারি , ২০২০ ১২:২২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/524118


দুলাল হালদার
০৭ ফেব্রুয়ারি , ২০২০ ০৯:৩৩ অপরাহ্ণ

রজনীগন্ধার উষ্ণ শুভেছা ও অভিনন্দন। আপনি জেলার এম্বাসসেডর নিযুক্ত হয়েছেন জেনে ওই দিনই আমি আনন্দিত হয়েছি। আপনি আপনার কাজ দিয়ে প্রমাণ করেছেন আপনি এম্বাসেডরের সম্মান পাওয়ার যোগ্য শিক্ষক। পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মনোহর আলী
১৮ জানুয়ারি, ২০২০ ০২:২৪ অপরাহ্ণ

অভিনন্দন।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
১৫ জানুয়ারি, ২০২০ ০৮:৫৯ পূর্বাহ্ণ

অভিনন্দন।