সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আইসিটি বিষয়ক ইনহাউজ প্রশিক্ষণ অনুষ্ঠিত হলো।

মোহাম্মদ নিজাম উদ্দিন ০৩ মার্চ,২০২০ ১৫২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৩ ()

মুজিব বর্ষকে সামনে রেখে গত ০১/০৩/২০২০ খ্রিঃ তারিখে সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলার টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সালেহা মাহমুদ আপা এবং তার ছোট বোন শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব সাহিদা আপার আমন্ত্রণে গতকাল দোয়ারা বাজার উপজেলার  শরীফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একটি অসাধারণ দিন কাটালাম। আমি মোহাম্মদ নিজাম উদ্দিন এবং আমার সাথে ছিলেন রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব আবু ছালেহ মোঃ নোমান। আমাদের যাওয়ার কথা শুনে   আপা তাৎক্ষণিক প্রায় ৩০ জন আইসিটি প্রেমী শিক্ষক-শিক্ষিকাকে সেখানে উপস্থিত করলেন। আমাদের সাথে যোগ দিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব পঞ্চানন কুমার সানা স্যার এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব আবু রায়হান। দীর্ঘ দিন ধরে অপেক্ষা করছিলাম কীভাবে দোয়ারা বাজার উপজেলায় একটি ইনহাউজ প্রশিক্ষণের আয়োজন করা যায়। শেষ পর্যন্ত কোন পরিকল্পনা ছাড়াই তাৎক্ষণিকভাবে হয়ে গেল দোয়ারা বাজার উপজেলার প্রথম ইনহাউজ প্রশিক্ষণ। সহায়ক হিসেবে আমরা দুই জন দিনব্যাপী তাঁদের বিভিন্ন সমস্যার সমাধানের চেষ্টা করি, শিক্ষক বাতায়ন, মুক্তপাঠ নিয়ে আলোচনা করি এবং তাঁদেরকে শিক্ষক বাতায়ন ও মুক্তপাঠে অন্তর্ভুক্ত করে এগুলোর ব্যাবহারবিধি ও উপকারিতা নিয়ে আলোচনা করি। শুরু থেকে শেষ পর্যন্ত উপস্থিত শিক্ষকবৃন্দের সক্রিয় অংশগ্রহণ আমাদেরকে উৎসাহিত ও আনন্দিত করেছে। দোয়ারা বাজার উপজেলার শিক্ষকবৃন্দ এর ধারাবাহিকতা বজায় রাখবেন বলে আমরা আশা করছি। খুব শীঘ্রই সুনামগঞ্জ জেলার সকল এম্বাসেডরবৃন্দের সমন্বয়ে দোয়ারা বাজার উপজেলাতেই একটি ইনহাউজ প্রশিক্ষণ হবে, ইনশা আল্লাহ। সুনামগঞ্জ জেলার আইসিটি এম্বাসেডরবৃন্দ জেলার যেকোন উপজেলায় আইসিটি সেবা দিতে সদা প্রস্তুত। আমরা চাই এগিয়ে যাক সুনামগঞ্জ, এগিয়ে যাক বাংলাদেশ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৮ জুলাই, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলজার হোসেন
০৩ জুন, ২০২০ ০১:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


জেসমিন আক্তার জাহান
২৩ মার্চ, ২০২০ ১২:০২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


দুলাল হালদার
২০ মার্চ, ২০২০ ০১:০১ পূর্বাহ্ণ

Thanks and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content.


আব্দুল্লাহ আত তারিক
০৩ মার্চ, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । । ভালো থাকুন সব সময় । শুভ কামনা রইলো আপনার জন্য।


মোঃ মেরাজুল ইসলাম
০৩ মার্চ, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।