করোনা ভাইরাস:শ্রেণিকক্ষেই সমাবেশ ও জাতীয় সংগীত গাওয়ার নির্দেশ অধিদপ্তরের

মোঃ শামছুল হক ১১ মার্চ,২০২০ ২১৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বুধবার ১১ মার্চ মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের অধীন সকল অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সকলকে করোনা ভাইরাস রোগ প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলাসহ শ্রেণিকক্ষেই প্রাত্যহিক সমাবেশ ও জাতীয় সংগীত গাওয়া অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশ দিয়েছেন।এছাড়া খেলাধুলা,সাংস্কৃতিক অন্যান্য যে অনুষ্ঠানসমুহে জনসমাগম হয় সে অনুষ্ঠানমুহ আয়োজনের সূচি পুনর্বিন্যাস করে পরবর্তীতে আয়োজনের নির্দেশ দিয়েছেন।  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুমিনুল হক
১২ মার্চ, ২০২০ ০১:৩৮ অপরাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ১ম কনটেন্ট নবম শ্রেণির হিসাববিজ্ঞানের ৮ম অধ্যায়ের নগদান বই দেখার আমন্ত্রণ রইল। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন।


মোঃ মেরাজুল ইসলাম
১২ মার্চ, ২০২০ ১১:১২ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার , রেটার মহোদয় , সেরা কনটেন্ট নির্মাতাগণ , সেরা উদ্ভাবক , সেরা নেতৃত্ব ,বাতায়নের সকল স্যার- ম্যামগণ দয়া করে আমার এই সপ্তাহের ৫৮ তম কনটেন্ট ৩য় শ্রেণির বাওবি বিষয়ের বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ও পরামর্শ দিবেন। ভালো লাগলে লাইক এবং রেটিং দিবেন। আমাকে একবার সেরা হওয়ার সুযোগ করে দিন। সকলকে ধন্যবাদ । এম. মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবি গঞ্জ । "সেরা কন্টেন্ট নির্মাতা;


আব্দুল্লাহ আত তারিক
১২ মার্চ, ২০২০ ০৭:৩০ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো । মুজিব বর্ষের অঙ্গিকার, শ্রেণিকক্ষ হোক আইসিটি নির্ভর ।।