সংসদ টিভি ক্লাস দেখার জন্য নিদের্শনা

মোহাম্মদ রফিকুল ইসলাম ১৭ এপ্রিল,২০২০ ১৫৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সংসদ টিভি ক্লাস দেখার জন্য নিদের্শনা

সকল শিক্ষক-শিক্ষার্থীদের জানানো যাচ্ছে যে করোনা ভাইরাসের কারনে সংসদ টিভিতে ৬ষ্ট-১০ম শ্রেণীর ক্লাস প্রচারিত হচ্ছে, উক্ত ক্লাস দেখার জন্য সকল কে দেখার নিদের্শনা আছে। বাড়ীর কাজ দেওয়া হচ্ছে, উক্ত কাজ মোতাবেক স্কুল খুললে পরীক্ষা গ্রহন করা হবে । সেহেতু সকল কে ক্লাস দেখা বাধ্যতা মূলক । -প্রধান শিক্ষক,তাহের মাধ্যমিক বিদ্যালয়,ভেড়ামারা, কুষ্টিয়া। ০১৩০৯১১৭৪৮৩

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০৪ জুলাই, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ১ম পাক্ষিক "ক্রায়োসার্জারি" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১৯ এপ্রিল, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

অনেক সুন্দর নির্মান করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার এই মহৎ কর্ম সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সহায়কের কাজ করবে। আপনার জন্য শুভকামনা। লাইক, এবং রেটিং ৫/৫ দিয়ে আপনার সাথেই আছি। সকল সম্মাননীয় শিক্ষক মন্ডলকে বিনীত অনুরোধ এই করুনার প্রাদুর্ভাবের সময়ে নিজে স্বাস্থ্য সচেতন হোন আপনার পরিবারকেও স্বাস্থ্য সচেতন হিসেবে গড়ে তুলুন। এই দুর্যোগের সময়ে নিজে বাঁচুন প্রজন্মকে বাঁচান।


মো: রজব আলী
১৮ এপ্রিল, ২০২০ ১১:১৮ পূর্বাহ্ণ

শুভকামনা আপনার জন্য, সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইলো।


মোঃ নাজমুল হক
১৮ এপ্রিল, ২০২০ ১০:৫৬ পূর্বাহ্ণ

শুভকামনা আপনার জন্য, সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইলো।


অজয় কৃষ্ণ পাল
১৭ এপ্রিল, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: https://www.teachers.gov.bd/profile/ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408 https://www.teachers.gov.bd/content/details/555404


শরীফ আহমেদ (আইসিটি)
১৭ এপ্রিল, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার কনন্টেন্টের সংখ্যা ৫৩টি ও ব্লগ ৮৪টি, চিত্র ১টি এবং ছবি ২২টি । কুমিল্লা জেলা দাউদকান্দি উপজেলার অ্যাম্বাসেডর। সবাইকে আমার শিক্ষক বাতায়নে ঘুরে আসবেন। “আইনে নয়, সচেতনেই সম্ভব করোনা ভাইরাস থেকে রক্ষা”