কাকা কাকীকে কহিল -ক এর কত কীর্আতি তঙ্কের মাঝে একটু বিনোদন- মোহাম্মদ আজহারুল ইসলাম

মোহাম্মদ আজহারুল ইসলাম ১৮ এপ্রিল,২০২০ ১৩৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আতঙ্কের মাঝে একটু বিনোদন-

------------------------------------------

কাকলী কাকীকে কহিলোঃ কাকী,কুষ্টিয়ায় কাকা কী কী কাজ করেন?

.

কাকী কহিলোঃ- কখনো কুষ্টিয়ায় করিমের কুটিরে কাজ করেন। কখনো কলম ও কালির কাঁচামাল কিনেন।

.

কখনো কিতাব কেন্দ্রে কাজ করেন।

.

কখনো কুলির কাজ করেন।

.

কখনো কলার কাঁদি কিনেন।

.

কখনো কাঠ কেটে কাঠমিস্ত্রীর কাজ করেন।

.

কখনো কয়লার, কখনো কলের,

কখনো কারিগরি কারখানায় কাজ করেন।

.

কখনো কোন কিছু করেননা।

.

কাকলি কহিলোঃ- কাকী কিছু কাজের কথা কহেন।

.

কাকী কহিলোঃ- কথা কহিও কম কম। কস্মিনকালেও কাউকে কোন কটু কথা কহিওনা। কখনো কপাল কুঞ্চিত করিয়া কথা কহিওনা। কোকিল কন্ঠে কথা কহিও

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবদুল্লাহ- আল- মামুন
২০ এপ্রিল, ২০২০ ০২:২৩ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট তৈরীর আন্তরিকতা দেখে আমি মু্গ্ধ । আপনার প্রেজেন্ট্রেশনও অত্যন্ত সুন্দর। এই শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার ২১০তম কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১৯ এপ্রিল, ২০২০ ০৪:২০ অপরাহ্ণ

অনেক সুন্দর নির্মান করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার এই মহৎ কর্ম সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সহায়কের কাজ করবে। আপনার জন্য শুভকামনা। লাইক, এবং রেটিং ৫/৫ দিয়ে আপনার সাথেই আছি। সকল সম্মাননীয় শিক্ষক মন্ডলকে বিনীত অনুরোধ এই করুনার প্রাদুর্ভাবের সময়ে নিজে স্বাস্থ্য সচেতন হোন আপনার পরিবারকেও স্বাস্থ্য সচেতন হিসেবে গড়ে তুলুন। এই দুর্যোগের সময়ে নিজে বাঁচুন প্রজন্মকে বাঁচান।


মো. জাকিরুল ইসলাম
১৯ এপ্রিল, ২০২০ ০৪:১০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং না দিয়ে মন্তব্য করিনা। মানসম্মত কনটেন্ট আপলোড করার জন্য এবং বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১৯ এপ্রিল, ২০২০ ০৮:৫৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নাজমুল হক
১৯ এপ্রিল, ২০২০ ০১:১২ পূর্বাহ্ণ

শুভকামনা আপনার জন্য, সেই সাথে ঘরে বসে আমার কনটেন্ট দেখে মন্তব্য প্রদানের অনুরোধ রইল।


অজয় কৃষ্ণ পাল
১৯ এপ্রিল, ২০২০ ০১:০৩ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট ও উদ্ভাবনের গল্পটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: https://www.teachers.gov.bd/profile/ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/555408 https://www.teachers.gov.bd/content/details/555404


মো: রজব আলী
১৮ এপ্রিল, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার বাতায়ন বাড়িতে আমন্ত্রণ রইল । কন্টেন্ট দেখে মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১৮ এপ্রিল, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগি মান সম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট ও ব্লগ দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর।