বাতায়নের সাথে জড়িত সকল স্যার ম্যাডামদের জানাই আমেনা বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা।

করুনা কান্ত রায় ২৪ এপ্রিল,২০২০ ৯৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

"সবাই ঘরে থাকুন, নিরাপদে থাকুন" করোনা ভাইরাস বিশ্ব্ ব্যাপি  মহামারি আকারে দেখা দেওয়ার কারণে আজ গোটা বিশ্ব থমকে গিয়েছে। বর্তমানে আমাদের দেশের তুলনায় বিশ্বের উন্নত দেশগুলোতে সবচেয়ে করোনায় আক্রান্ত হয়েছে। তাই এই ভাইরাসের হাত থেকে রেহাই পাওয়ার একটাই উপায়- তা হল ঘরে থাকা। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া, বাইরে থেকে এসে ভাল ভাবে সাবান পানি দিয়ে ২০ সেকেন্ড হাত ধোয়া। যেহেতু এই ভাইরাসের এখনো কোন প্রতিষেধক আবিস্কৃত হয়নি। তাই সহজের আমরা এ কাজটুকু করে নিজেকে ও পরিবারকে করোনার হাত থেকে মুক্তি পেতে পারি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মো: নজরুল ইসলাম
২৫ এপ্রিল, ২০২০ ০২:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা । আমার এ পক্ষের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৪ এপ্রিল, ২০২০ ১০:১২ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মো. জাকিরুল ইসলাম
২৪ এপ্রিল, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোস্তাফিজুর রহমান
২৪ এপ্রিল, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৪ এপ্রিল, ২০২০ ০৪:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। মো: আতাউর রহমান ICT4E জেলা অ্যাম্বাসেডর , মাদারীপুর। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/555573