পবিত্র মাহে রমজান মাসে সকলে নিরাপদে ঘরে থাকি মহামারি করোনা থেকে রেহাই পাই।

করুনা কান্ত রায় ২৫ এপ্রিল,২০২০ ১০৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বাতায়ন পরিবারের সকল প্যাডাগোজি রেটার, এটু আই এর সাথে জড়িত সকল স্যার ম্যাম, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্বকারী , সেরা কন্টেন্ট নির্মাতা, সকল জেলা অ্যাম্বাসেডর স্যার ম্যামদের প্রতি রইল মাহে রমজানের আদাব/ নমস্কার। সকলেই আমরা করোনা ভাইরাস থেকে অবগত। তাই সকলে আমরা যদি সাধারন মানুষকে  করোনা ভাইরাস বিষয়ে অবগত করি তাহলে অতি সহজেই করোনা থেকে রেহাই পেতে পারি। কারন সারা বাংলাদেশে প্রায় লক্ষাধিক শিক্ষক আছে। শিক্ষকদের কথা সকলেই গ্রাহ্য করে, প্রশাসন (পুলিশ, বিডি আর, সেনাবাহিনী) যা পারে না সহজেই শিক্ষক সমাজ তা পারবে যদি এ দায়িত্ব মাননীয় প্রধানমন্ত্রী দিত। প্রতিদিন দেখা যাচ্ছে শত শত মানুষ রাস্তায় বের হচ্ছে বিশেষ করে ঢাকা শহরে, যার জন্য করোনা আমাদের পিছনে ছুটছেই। তাই আমরা সচেতন হই এবং সকলকে বাইরে যেতে মানা করি। এখনও আমাদের দেশে করোনার মৃত্যুর হার কম। উন্নত দেশে উন্নত চিকিৎসা থাকার পরও প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে,তাই এখনো সময় আছে , আমরা সচেতন হই, সমাজের মানুষকে সচেতন করি। ভালভাবে সাবান পানি দিয়ে হাত ধুই, মাক্স ব্যবহার করি, ঘরে থাকি, নিরাপদে থাকি। করোনা দেশ থেকে বিতাড়িত করি, সমৃদ্ধশালী দেশ গড়তে সরকারকে সহযোগিতা করি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
২২ জুন, ২০২০ ০৪:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা । ঘরে থাকুন। সুস্থ থাকুন। আপনার সফলতা কামনা করছি। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইলো।


অজয় কৃষ্ণ পাল
২৬ এপ্রিল, ২০২০ ০২:৫১ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/559502 https://www.teachers.gov.bd/content/details/560580 https://www.teachers.gov.bd/content/details/561129


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৫ এপ্রিল, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভকামনা। শ্রদ্ধেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব এবং শিক্ষক বাতায়নের সকল স্যার ম্যাডামগন দয়া করে আমার কন্টেন্ট, উদ্ভাবনের গল্প ও ব্লগ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


টপি রানী সেন
২৫ এপ্রিল, ২০২০ ১০:০০ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৫ এপ্রিল, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।শ্রেনী উপযোগী ও মান সম্মত কন্টেন্ট তৈরি করার জন্য ধন্যবাদ।