সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল সদস্যবৃন্দের প্রতি আমার আন্তরিক সালাম ও শুভেচ্ছা।

মোঃ সাইফুল ইসলাম ০৫ মে,২০২০ ৭৫ বার দেখা হয়েছে লাইক ১০ কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল সদস্যবৃন্দের  প্রতি আমার আন্তরিক সালাম ও  শুভেচ্ছা। আমার এ সপ্তাহের  কন্টেন্টটি দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং এর জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ রফিকুল ইসলাম
২২ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫০ অপরাহ্ণ

স্যার, কন্টেন্ট আপলোড হয়নি রি-আপলোড করুন ধন্যবাদ


নাহিদ আখতার পারভীন
১১ আগস্ট, ২০২০ ০৫:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল https://m.facebook.com/story.php?story_fbid=2958853254243367&id=100003561649246


নাজমুন্নাহার শিউলি
২৮ জুলাই, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল।


মোঃ হাসনাইন
২২ জুন, ২০২০ ১২:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


আবুল কালাম
০৬ মে, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল।


মোঃ কবির উদ্দিন
০৬ মে, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আপনার সময় থাকলে ও মন চাইলে আমার বাতায়ন বাড়ি একবার দেখে যাবেন। সম্ভব হলে এ পক্ষের কন্টেন্টে রেটিং দিয়ে যাবেন।


মোঃ নাজমুল হক
০৫ মে, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা, আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্ট দেখে মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ মে, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোঃ তৌফিকুল ইসলাম
০৫ মে, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, নিজেকে নিরাপদে রাখুন, নিজে সুস্থ থাকুন। অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। এ পাক্ষিকে আপলোডকৃত আমার কন্টেন্টগুলো (উদ্ভাবনের গল্পসমুহ, নেতৃত্বের গল্প এবং প্রেজেন্টেশন তৃতীয় শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের ৬ষ্ঠ অধ্যায়ের “আমাদের চারপাশে বায়ু”) দেখার আমন্ত্রন রইল।


তাছলিমা আক্তার
০৫ মে, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।