সম্মানিত এডমিন স্যার, প্যাডাগজি রেটার মহোদয়গণ এ পাক্ষিকে আপলোডকৃত আমার কনটেন্টগুলো দেখার এবং আপনাদের গঠনমূলক পরামর্শ ও মতামতসহ রেটিং প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।।।

মোহাম্মদ লোকমান হোসেন ১৭ মে,২০২০ ৩৪৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ ()

এ পাক্ষিকের সেরা কনটেন্ট নির্মাতাদ্বয় এবং সেরা উদ্ভাবককে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। সম্মানিত প্যাডাগোজি রেটারমহোদয়গণ, এডমিন প্যানেল, অ্যাম্বাসেডর, সেরা কন্টেন্টনির্মাতাগণ, বাতায়নের সদস্যবৃন্দ এবং সকল সুধীবৃন্দের প্রতি রইল আমার সালাম ও অগ্রীম ঈদের শুভেচ্ছা। আমার আপলোডকৃত এ পাক্ষিকের কনটেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং এর জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার উৎসাহ যুগিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কনটেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কনটেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব ইনশাল্লাহ। দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা সার্থক হবে। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
দুলাল কুমার মন্ডল
১৭ মে, ২০২০ ০৯:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


আবুল কালাম
১৭ মে, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল।


মোঃ শফিকুল ইসলাম
১৭ মে, ২০২০ ০১:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৭তম কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


MOHAMMAD DAUD
১৭ মে, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

রেটিং সহ ।ধন্যবাদ ।