সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সকলের প্রতি সালাম- আসসালামু আলাইকুম, আদাব ও শুভেচ্ছা।

মুহাম্মদ লোকমান ২৩ মে,২০২০ ৫৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী সকলের  প্রতি সালাম- আসসালামু আলাইকুম, আদাব ও শুভেচ্ছা। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে   "একাদশ শ্রেণির তথ্য ও  যোগাযোগ প্রযুক্তির বিষয়ে"  আমার 22 তম কন্টেন্ট  বাতায়নে আপলোড করেছি।আমি বাতায়নের একজন নতুন সদস্য।মাত্র 3 মাস চলমান।  বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কন্টেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কন্টেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব।  দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে   কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা স্বার্থক হবে।  বাতায়নে সকল স্যার                                                                                                             ওম্যামদের সহযোগীতা ও  ভালোবাসার কাছে আমি চিরকৃতজ্ঞ।

সকলের সুস্থ্যতা ও দীর্ঘ জীবন কামনা করছি।

মুহাম্মদ লোকমান সিকদার

সিনিয়র প্রভাষক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি

হযরত এয়াছিন শাহ পাবলিক কলেজ

রাউজান,চট্টগ্রাম।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ শফিকুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


Sabita Rani Das
২৪ মে, ২০২০ ১০:৩২ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


দুলাল কুমার মন্ডল
২৩ মে, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


অজয় কৃষ্ণ পাল
২৩ মে, ২০২০ ১১:১৭ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591


সুজিত দেব
২৩ মে, ২০২০ ১০:২৬ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।