সম্মানিত এডমিন স্যার, প্যাডাগজি রেটার মহোদয়গণ এ পাক্ষিকে আমার আপলোড করা কনটেন্ট দেখার এবং আপনাদের গঠনমূলক পরামর্শ ও মতামতসহ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।

মোহাম্মদ লোকমান হোসেন ৩০ মে,২০২০ ৩৩৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত এডমিন স্যার, প্যাডাগোজি রেটার মহোদয়গণ, অ্যাম্বাসেডর, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সদস্যবৃন্দ এবং সকল সুধীবৃন্দের প্রতি রইল আমার সালাম ও আদাব। এ পাক্ষিকে আমার আপলোড করা কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার উৎসাহ যুগিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কনটেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কনটেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব ইনশাল্লাহ। দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা সার্থক হবে। আবারো বলছি আপনাদের গঠনমূলক ও সুচিন্তিত পরামর্শ আমাদের সামনে এগিয়ে যাওয়ার পথ সুগম করে দিবে এটা আমার বিশ্বাস। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আলী মর্তুজা
৩০ মে, ২০২০ ১১:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ।


মোঃ শফিকুল ইসলাম
৩০ মে, ২০২০ ০৮:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: তৌহিদুল ইসলাম
৩০ মে, ২০২০ ১২:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার এ পাক্ষিকের কন্টেন্ট "বাংলাদেশের ক্ষুদ্রজাতিসত্তা" দেখে লাইক, রেটিং ও গঠনমূলক পরামর্শ প্রদানের বিনীত অনুরোধ রইল। লিংক : https://www.teachers.gov.bd/content/details/57463


মোহাম্মদ সাহাব উদ্দিন
৩০ মে, ২০২০ ০৯:৫০ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মুহাম্মাদ আলীমুদ্দীন
৩০ মে, ২০২০ ০৮:১০ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনারজন্য আন্তরিক অভিনন্দন। লাইক, রেটিং সহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের জন্য আন্তরিক ধন্যবাদ। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন। আল্লাহ্ আমাদের সবাইকে করোনা মহামারী থেকে রক্ষা করুন। আমিন।


নিমাই চন্দ্র মন্ডল
৩০ মে, ২০২০ ০৫:১৭ পূর্বাহ্ণ

vঈদের শুভেচ্ছা নিন। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।


Purnima Das
৩০ মে, ২০২০ ০৫:১৫ পূর্বাহ্ণ

cvঈদের শুভেচ্ছা নিন। ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা।