সম্মানিত এডমিন স্যার, প্যাডাগজি রেটার মহোদয়গণ এ পাক্ষিকে আপলোডকৃত আমার কনটেন্টগুলো দেখার এবং আপনাদের গঠনমূলক পরামর্শ ও মতামতসহ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।।।

মোহাম্মদ লোকমান হোসেন ১৬ জুন,২০২০ ৩০৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামুআলাইকুম! সম্মানিত এডমিন স্যার, প্যাডাগোজি রেটার মহোদয়গণ, অ্যাম্বাসেডর, সেরা কন্টেন্ট নির্মাতাগণ, বাতায়নের সদস্যবৃন্দ এবং সকল সুধীবৃন্দের প্রতি রইল আমার প্রাণঢালা শুভেচ্ছা । এ পাক্ষিকে আমার আপলোড করা কনটেন্ট দেখে, শিখন-শেখানো কার্যক্রমে উপযোগী কী না যাচাই করে আপনাদের মূল্যবান মন্তব্য, পরামর্শ ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। বিভিন্ন সময়ে বিভিন্নভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার উৎসাহ যুগিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আপনাদের মতামত পেলে আরো বেশি কনটেন্ট তৈরি করতে পারব এবং আপনাদের পরামর্শ অনুযায়ী কনটেন্টের মান আরো উন্নত করতে সক্ষম হব ইনশাল্লাহ। দিনের পর দিন রাতের পর রাত যে পরিশ্রমের মাধ্যমে কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নে আপলোড করে যাচ্ছি যদি আপনাদের সুচিন্তিত ও গঠনমূলক মতামত পাই তা হলে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা সার্থক হবে। আবারো বলছি আপনাদের গঠনমূলক ও সুচিন্তিত পরামর্শ আমাদের সামনে এগিয়ে যাওয়ার পথ সুগম করে দিবে এটা আমার বিশ্বাস। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাসনাইন
০২ জুলাই, ২০২০ ০৮:৫১ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার উদ্ভাবনী গল্প সমূহ দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ হাসনাইন
৩০ জুন, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ হাসনাইন
৩০ জুন, ২০২০ ১০:২৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মো: তৌহিদুল ইসলাম
১৭ জুন, ২০২০ ০৯:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা। আমার কন্টেন্টগুলো দেখার আমন্ত্রণ।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৭ জুন, ২০২০ ১১:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
১৭ জুন, ২০২০ ০৩:৩২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/582140


অজয় কৃষ্ণ পাল
১৭ জুন, ২০২০ ০২:৫৬ পূর্বাহ্ণ

আমার কনটেন্টটি দেখে রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/586524