বেবি ড্রাইভার একটি এডগার রাইটের রচনা ও পরিচালিত একটি ২০১৭ অ্যাকশন চলচ্চিত্র।

মোঃ সিরাজুল আমিন চৌধুরী ২৮ জুন,২০২০ ১০৭ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

বেবি ড্রাইভার একটি এডগার রাইটের রচনা ও পরিচালিত একটি 2017 অ্যাকশন চলচ্চিত্র। এটিতে তার প্রেমিকা দেবোরা (লিলি জেমস) এর সাথে অপরাধের জীবন থেকে মুক্তি চাওয়া একজন পলাতক চালকের চরিত্রে অভিনয় করেছেন আনসেল এলগার্ট। কেভিন স্পেসি, জন হ্যাম, আইজা গঞ্জালেজ, জেমি ফক্সক্স এবং জোন বার্থাল (অন্যদের মধ্যে) সমর্থনমূলক চরিত্রে উপস্থিত হন। এরিক ফেলনার এবং তার কাজের শিরোনাম ফিল্মের অংশীদার টিম বেভান বিগ টক প্রোডাকশনের নীরা পার্কের সহযোগিতায় বেবি ড্রাইভারকে প্রযোজনা করেছিলেন। সনি এবং ট্রিস্টার পিকচারগুলি চলচ্চিত্রটির বাণিজ্যিক বিতরণ পরিচালনা করেছিল। ট্রাইস্টার ও মিডিয়া রাইটস ক্যাপিটালের মধ্যে অংশীদারিত্বের মাধ্যমে বেবি ড্রাইভারকে অর্থায়ন করা হয়েছিল।

রাইট দুই দশকেরও বেশি সময় ধরে বেবি ড্রাইভারের বিকাশ করেছে। তিনি তার যৌবনে এই ধারণাটি ভালভাবে তৈরি করেছিলেন এবং তার প্রথম দিকনির্দেশনা অভিজ্ঞতা তবুও বেবি ড্রাইভারের জন্য তার উচ্চাকাঙ্ক্ষাকে আকার দিয়েছে। মূলত লস অ্যাঞ্জেলেসে অবস্থিত, রাইট ফিল্মটির সেটিংটি আটলান্টায় সংশোধন করে শহরের নীতিশাস্ত্রকে একটি গুরুত্বপূর্ণ গল্প বলার ডিভাইসে সংহত করে। প্রিন্সিপাল ফটোগ্রাফি আটলান্টায় ফেব্রুয়ারি থেকে মে ২০১ from পর্যন্ত চার মাস ধরে হয়েছিল Prod সমালোচকরা ছবিটির থিম্যাটিক স্টাডিতে বেবি ড্রাইভারের বিষয়টিকে পরীক্ষা করেছেন, রঙিন প্রতীকতার ব্যবহারের উপর জোর দিয়ে এবং শিশুর বিকশিত নৈতিকতার দিকে মনোনিবেশ করেছেন।

বাচ্চা ড্রাইভার দক্ষিণে ওয়েস্ট ফেস্টিভাল ১১ ই মার্চ, ২০১ on এ দক্ষিণে প্রিমিয়ার করেছিল এবং ২৮ শে জুন উত্তর আমেরিকা এবং যুক্তরাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল its মিডিয়াগুলি এর কারুশিল্পের জন্য প্রশংসিত হয়েছিল, যদিও চরিত্রায়ন এবং চিত্রনাট্য রচনায় মাঝে মাঝে সমালোচনা হয়েছিল । জাতীয় পর্যালোচনা বোর্ড বেবি ড্রাইভারকে বছরের শীর্ষস্থানীয় চলচ্চিত্র হিসাবে বেছে নিয়েছে। এটি বিশ্বব্যাপী 226 মিলিয়ন ডলার আয় করেছে, ইতিবাচক শব্দ-মুখ সমর্থন এবং ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজিগুলিতে আগ্রহের ক্লান্তি দিয়ে উত্সাহিত করেছে। বেবি ড্রাইভার অনেক পুরষ্কারের জন্য প্রার্থী ছিলেন, যার মধ্যে তিনটি একাডেমি পুরষ্কার (সেরা ফিল্ম সম্পাদনা, সেরা সাউন্ড সম্পাদনা এবং সেরা শব্দ মিক্সিংয়ের জন্য), দুটি বাএফটিএ, দুটি সমালোচক চয়েস অ্যাওয়ার্ডস এবং একটি মোশন পিকচার মিউজিকাল সেরা অভিনেতার জন্য একটি গোল্ডেন গ্লোব বা কৌতুক (এলগোোর্ট), এবং প্রযুক্তিগত কৃতিত্বের জন্য মূলত আরও বেশ কয়েকটি সম্মান অর্জন করেছিলেন। বেবি ড্রাইভারের সাফল্য সিক্যুয়াল তৈরির ক্ষেত্রে স্টুডিওর আগ্রহ বাড়িয়েছে।

লিংক

https://en.wikipedia.org/wiki/Baby_Driver

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আব্দুল্লাহ আল মেহেদী
২৮ জুন, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।


তাছলিমা আক্তার
২৮ জুন, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/594572