আধুনিক শিক্ষা অগ্রযাত্রার ভূমিকায়

মো: ত্রিনয়ন হাসান (চঞ্চল) ০৬ জুলাই,২০২০ ৬৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আসসালামু আলাইকুম । সুপ্রিয় শিক্ষক গন আমি আজকে কিছু কথা বলতে চাচ্ছি । গত 4,5 এবং 6 তারিখে বাংলাদেশ সরকারের এটুআই এবং টেশাল বাংলাদেশ এর আয়োজনে বাংলাদেশের তিনটি বিভাগের শিক্ষকদের ট্রেনিং করানো হয়েছে ।তা ছিল খুবই মনোমুগ্ধকর বিশাল এই প্রশিক্ষণের মাধ্যমে সারাদেশের এম্বাসেডর শিক্ষকগণ তাদের কর্ম ক্ষেত্রে ইংরেজি বিষয়ের আরো বেশি দক্ষতা অর্জন করেছে বলে আমি মনে করি। যেহেতু বাংলাদেশ বিগত দিনগুলোতে এরকম কোন প্রশিক্ষণের আয়োজন হয়নি সেহেতু এই করুণা কালীন সময়ে ভার্চুয়াল মিডিয়ার মাধ্যমে খুবই দক্ষতা ও সুনিপুণভাবে প্রশিক্ষণটি করানো হয়েছে। এই প্রশিক্ষণের মাধ্যমে বাংলাদেশ আগামী বির্নিমানে কাজ করবে বলে আমি আশা রাখছি। ধন্যবাদ এটুআই কর্তৃপক্ষকে এবং ধন্যবাদ টিশাল বাংলাদেশকে এরকম একটি প্রশিক্ষণ শিক্ষকদের দেওয়ার জন্য।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
নাহিদ আখতার পারভীন
১১ আগস্ট, ২০২০ ০৫:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল https://m.facebook.com/story.php?story_fbid=2958853254243367&id=100003561649246


মো মারুফুল হক
০৬ আগস্ট, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মো মারুফুল হক
০৬ আগস্ট, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত, লাইক,ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


ইশরাত জাহান
০৭ জুলাই, ২০২০ ০৮:১৭ অপরাহ্ণ

Best wishes.Please visit your page.


তাছলিমা আক্তার
০৭ জুলাই, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । ।https://www.teachers.gov.bd/content/details/610837