Asalamu alaikum 'Eid wishes to all in advance

মোঃ নিজাম উদ্দিন ২৮ জুলাই,২০২০ ১০৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

১লা আগস্ট - ২০২০খ্রি. মুসলিম জাতির সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান   এর মধ্যে অন্যতম   "পবিত্র ঈদ-উল-আযহা " অনুষ্ঠিত হবে। সামর্থ্যবান ব্যক্তির জন্য কোরবানি দেয়া ওয়াজিব। এজন্য   যারা পশু কিনতে হাটে যাবেন অবশ্যই মাস্ক পরিধান করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন।   সবার ঈদ ভালভাবে কাটুক এ কামনা করি। পরিশেষে সকলকে " পবিত্র ঈদ-উল-আযহা " এর অগ্রিম  শুভেচ্ছা জানাচ্ছি। 

মোঃ আব্দুল মোমিন।  চুয়াডাঙ্গা সদর।      ১লা আগস্ট - ২০২০খ্রি. মুসলিম জাতির সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান   এর মধ্যে অন্যতম   "পবিত্র ঈদ-উল-আযহা " অনুষ্ঠিত হবে। সামর্থ্যবান ব্যক্তির জন্য কোরবানি দেয়া ওয়াজিব। এজন্য   যারা পশু কিনতে হাটে যাবেন অবশ্যই মাস্ক পরিধান করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন।   সবার ঈদ ভালভাবে কাটুক এ কামনা করি। পরিশেষে সকলকে " পবিত্র ঈদ-উল-আযহা " এর অগ্রিম  শুভেচ্ছা জানাচ্ছি। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Chameli Afroz
১৯ এপ্রিল, ২০২১ ০৮:২৪ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


Chameli Afroz
১৯ এপ্রিল, ২০২১ ০৮:২১ অপরাহ্ণ

শুভেচ্ছা রইল লাইক ও পূর্ণ রেটিং সহ। আপনাকে একটু সহ্যোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।


বিপুল সরকার
১৬ এপ্রিল, ২০২১ ০৮:২৯ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৩ তম (নবম-দশম শ্রেণি) জ্যামিতি –রেখা,কোণ ও ত্রিভুজ কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।(bipulsarkar1977)


মোঃ মিজানুর রহমান
২১ মার্চ, ২০২১ ০৬:০৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


অচিন্ত্য কুমার মন্ডল
২০ ডিসেম্বর, ২০২০ ১২:২১ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/814593 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/586269


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৮ জুলাই, ২০২০ ১০:২৮ অপরাহ্ণ

Best wishes with full ratings... Heartily invitation for Visiting my page..


মোঃ রওশন জামিল
২৮ জুলাই, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৮ জুলাই, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।