‘Basic ICT Skills for 21st century Teaching & Learning’ বিষয়ে “ষষ্ঠ ইন-হাউজ প্রশিক্ষণ কর্মশালা”

এম আমিনুল হক ১৯ সেপ্টেম্বর,২০২০ ৪৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৬০ ()

আজ শনিবার (১৯-০৯-২০২০ ইং তারিখ) রওশন আরা জলিল বালিকা উচ্চ বিদ্যালয়, আশুগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া এর শিক্ষকদের নিয়ে ‘Basic ICT Skills for 21st century Teaching & Learning’ বিষয়ে “ষষ্ঠ ইন-হাউজ প্রশিক্ষণ কর্মশালা” অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক ও সনেট কবি মো: রেজাউল আজাদ স্যারের সভাপতিত্ত্বে এবং বিদ্যালয়ের আইসিটি শিক্ষক সুরাইয়া আক্তারের উপস্থাপনায় আনুষ্ঠানিকভাবে প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়। প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনায় আমাকে ( এম আমিনুল হক, সহকারি শিক্ষক, আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয় এবং আইসিটি ফর এডুকেশন জেলা শিক্ষক অ্যাম্বাসেডর, ব্রাহ্মণবাড়িয়া ) সুযোগ প্রদানের জন্য বিদ্যালয় কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। উক্ত প্রশিক্ষণ কর্মশালায় বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবং বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য উপস্থিত থেকে প্রশিক্ষণ কার্যক্রমকে প্রাণবন্ত করেন। আমি বিনম্র চিত্তে শ্রদ্ধা জানাচ্ছি আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি, প্রধান শিক্ষক সহ আামার সকল সহকর্মী শিক্ষকমন্ডলীকে যারা আমাকে সব সময় অনুপ্রেরণা দেন, সহযোগিতা করেন।  আমি আরো শ্রদ্ধা জানাচ্ছি আশুগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, জেলা আইসিটি অ্যাম্বাসেডর সহ সকল শিক্ষকদের যারা এই করোনা কালীন সময়ে ছাত্র-ছাত্রীদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ সুদন মিয়া
০৬ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৪৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য অভিনন্দন ও শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার বাতায়ন পেইজ ঘুরে আসার জন্য আমন্ত্রণ রইলো


মোঃ সাজিদুল ইসলাম
২২ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৭ পূর্বাহ্ণ

অভিনন্দন


মোছাঃ শিরীন সুলতানা
২০ সেপ্টেম্বর, ২০২০ ০৯:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত ২৮ তম পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১১:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মুল্যবান মতামত ও রেটিং প্রত্যাশা করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৩৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ সাফিকুল ইসলাম চৌধুরী
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার, গত ১৭/০৯/২০২০ তারিখে শিক্ষক বাতায়নে আমার আপলোড কৃত পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন দেখার জন্য অনুরোধ রইল।


এম আমিনুল হক
১৯ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

Thanks to everyone