আস্‌সালামু আলাইকুম/আদাব। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১৭তম কনটেন্টটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি এবং আপনাদের মতামত ও রেটিং প্রত্যাশা করছি ।

মুহাম্মদ দেলোয়ার হোসেন ১০ নভেম্বর,২০২০ ৩৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী  আসসালামু আলাইকুম।  বৈশ্বিক এই মহামারি পরিস্থিতিতে আশা করছি সবাই সুস্থ  আছেন, নিরাপদে আছেন। দেশের ক্রান্তিলগ্নে সকল শিক্ষকরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে যেন আমাদের ভবিষ্যত প্রজন্ম পিছিয়ে না যায়।    আপনাদের দেয়া উৎসাহ নিয়ে শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করছি। আমি মানসম্মত কন্টেন্ট তৈরি করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনাদের গঠনমূলক  পরামর্শ আমাকে অনুপ্রাণিত করে। আপনারা মূল্যবান পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ আরো সহজ করে দিচ্ছেন প্রতিনিয়ত।  আপনাদের আন্তরিক  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

সেই সাথে আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি 

মুহাম্মদ দেলোয়ার হোসেন,

সহকারী শিক্ষক,

চর হাসাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়,

ময়মনসিংহ সদর, ময়মনসিংহ।

মোবাইলঃ ০১৭১৮-৫৯১৯৭৭

Content Link: https://www.teachers.gov.bd/content/details/767530

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
১১ নভেম্বর, ২০২০ ০১:০৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং। আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ