আমার আপলোডকৃত ৭২ তম কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখার অনুরোধ করছি।

সুমনা পাল ২৫ নভেম্বর,২০২০ ২৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

সম্মানিত প্যাডাগজির রেটার মহোদয়, সম্মানিত সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, সেরা নেতৃত্ব, সেরা অনলাইন পারফর্মমার আমার ৭২ তম কন্টেন্ট, ৫২ টি ভিডিও কন্টেন্ট, ৭ টি ব্লগ, ১৫১ টি অনলাইন ক্লাস আপলোড করেছি। আমার কন্টেন্ট গুলো ও ভিডিও কন্টেন্ট গুলো দেখে আপনার গঠনমূলক মতামত ও পরামর্শ দিয়ে আমাকে আরও দক্ষতার সাথে এই প্রাণের শিক্ষক বাতায়নে কাজ করার সুযোগ দানে অনুপ্রাণিত করার জন্য বিনীত অনুরোধ করছি।                                  

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
২৬ নভেম্বর, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


আব্দুল্লাহ আত তারিক
২৬ নভেম্বর, ২০২০ ০৯:৫৮ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক । চমৎকার নির্মাণশৈলী, অনিন্দ্যসুন্দর উপস্থাপনা। আপনার শ্রমলব্ধ নির্মাণের জন্য শুভ কামনা রইল । আমার বাতায়নবাড়ি আমন্ত্রণ রইল । এই পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "মংড়ুর পথে" ভ্রমণকাহিনীটির কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ প্রত্যাশা করছি ।


রেহানা আক্তার ঝর্ণা
২৬ নভেম্বর, ২০২০ ০৮:০৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ হারুনর রশীদ
২৬ নভেম্বর, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। Adobe Photoshop আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হারুনর রশীদ
২৬ নভেম্বর, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। Adobe Photoshop আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।