42nd, 43rd BCS: Circular Published

আফরিন সজিব ০২ ডিসেম্বর,২০২০ ১৪৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

Bangladesh Public Service Commission has published circulars of 42nd and 43rd BCS examinations, Monday. As per the circulars, 2,000 physicians will be recruited from 42nd (special) BCS while 1,814 government officials through 43rd BCS. Earlier said BPSC sources said the public administration ministry recently sent demand notes regarding the vacant posts.

Through the 43rd BCS, 843 persons will be recruited in education, 300 in the administration, 100 in the police, 25 in foreign affairs, 35 in audit, 19 in tax, 14 in customs, 20 in a cooperative, 75 as dental surgeons, and 383 in other services.

BPSC has finalized the process of appointment of 2,000 physicians through 42nd BCS examinations after amending the law required in this regard.

Download 42nd BCS Circular 2020

Download 43 BCS Circular 2020

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
০৩ ডিসেম্বর, ২০২০ ০১:১৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


গোলাম ফারুক
০২ ডিসেম্বর, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোঃ শফিকুল ইসলাম
০২ ডিসেম্বর, ২০২০ ০৯:২৯ পূর্বাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০২ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৪ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


মোঃ মেহেদুল ইসলাম
০২ ডিসেম্বর, ২০২০ ০৮:২৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113