আজ ৪ ডিসেম্বর ধানুয়া কামালপুর হানাদার মুক্ত দিবস।

গোলাম ফারুক ০৪ ডিসেম্বর,২০২০ ১৪৫ বার দেখা হয়েছে ২১ লাইক ১৭ কমেন্ট ৪.৭৬ (১৭ )

আজ ৪ ডিসেম্বর, ধানুয়া কামালপুর হানাদার মুক্ত দিবস। ১৯৭১ সালের এই দিনে মুক্তিযুদ্ধের ১১ নম্বর সেক্টরের অধীন এই রণাঙ্গনে পাকিস্তানি বাহিনীর ১৬২ জন সৈন্য যৌথবাহিনীর নিকট আত্মসমর্পণ করে। বীর মুক্তিযোদ্ধারা বাংলাদেশের জাতীয় পতাকা উত্তোলন করেন কামালপুরের মাঠে। স্মৃতিবিজড়িত এই স্থানে আজ উপজেলা প্রশাসনের পক্ষ হতে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন বকশীগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার জনাব মুন মুন জাহান লিজা, সহকারী কমিশনার (ভূমি), অফিসার ইন চার্জ, জামালপুর জেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি, ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন কমান্ডারসহ সম্মানিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদের প্রতিনিধি দল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ও সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ মারুফা বেগম
১৬ জুন, ২০২১ ০৮:৫৩ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাই্‌ক, রেটিং ও কমেন্ট সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


কোহিনুর খানম
০৮ জুন, ২০২১ ০৯:০৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/968522


শামছুন নাহার
০৮ জুন, ২০২১ ১২:৪৬ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো।


মোঃ মুজিবুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ১১:৪৮ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রল।


মোঃ তাজুল ইসলাম
০৪ জানুয়ারি, ২০২১ ০৭:১০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


কমল কুজুর
০৪ জানুয়ারি, ২০২১ ১০:২৮ পূর্বাহ্ণ

আন্তরিক শুভেচ্ছা রইল প্রিয় শিক্ষক। খুব চমৎকার উপস্থাপন। অনেক ভালো লাগল প্রিয় শিক্ষক। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। আমার এ পাক্ষিকের কন্টেন্টটি দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur কন্টেন্ট লিংক- https://www.teachers.gov.bd/content/details/830781


ফিরোজা খানম
২৬ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অনেক শুভ কামনা স্যার।


মোঃ শাহাদাত হোসেন ভূইয়া
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং ।


অচিন্ত্য কুমার মন্ডল
০৫ ডিসেম্বর, ২০২০ ০১:৩৬ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584922 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/584819


মোঃ জোবায়ের হোসেন
০৫ ডিসেম্বর, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
০৪ ডিসেম্বর, ২০২০ ০৯:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট"মুজিব" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ মেহেদুল ইসলাম
০৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৫২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


মাহবুবুল আলম (তোহা)
০৪ ডিসেম্বর, ২০২০ ০৪:৪০ অপরাহ্ণ

Best wishes sir,Please visit my content https://www.teachers.gov.bd/content/details/799052


Md.Shohidul Islam
০৪ ডিসেম্বর, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

লাইক রেটিং সহ শুভ কামনা রইলো। আমার আপলোডকৃ কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করার আহবান জানাচ্ছি।


আব্দুল্লাহ আত তারিক
০৪ ডিসেম্বর, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

শুভ দুপুর, আপনার দিনটি শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত ব্লগে-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল ।


এম এ মামুনুর রশিদ
০৪ ডিসেম্বর, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


গোলাম ফারুক
০৪ ডিসেম্বর, ২০২০ ০২:৫৬ অপরাহ্ণ

গৌরবের দিন।