শিক্ষক বাতায়নের সদস্য অন্তর্ভুক্তকরণ প্রসঙ্গে

মোহাম্মদ আনোয়ার হোসেন ০৯ জানুয়ারি,২০২১ ৫৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

২০২১ সালের মধ্যে ৯ লক্ষ শিক্ষক

শিক্ষক বাতায়নের অন্তর্ভুক্ত হবে।"

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এখন ইচ্ছে করলেই কোন শিক্ষক নিজেকে এনালগ মোডে রাখতে পারবেন না। সবাইকেই গতিশীল হতে হবে।  হয়তো এমন সময় আসতে পারে যে, কোনো শিক্ষক যদি বাতায়নের সদস্য না হন এবং নিয়মিত কনটেন্ট বাতায়নে আপলোড না করেন তাহলে তার এমপিও / বেতন বন্ধ হতে পারে। ডিজিটাল বাংলাদেশ এমন একটি শব্দ যার মর্মার্থ অনেক। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে তিনি দেশকে একটি অবস্থানে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশ সরকারের কার্যক্রমের সাথে সহযোগিতামুলক মনোভাব  নিয়ে  আমাদেরকেও এগিয়ে যেতে হবে।  

ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে শিক্ষকদেরকে আইসিটি জ্ঞানে পারদর্শী হওয়ার জন্য এবং শিক্ষাক্ষেত্রে আইসিটির বহুমুখী ব্যবহার নিশ্চিত করতে শিক্ষকদেরকে শিক্ষক বাতায়ন নামক প্লাটফর্মে অন্তর্ভুক্ত হতেই হবে। এ লক্ষ্যে আপনারা যারা এখনো শিক্ষক বাতায়নের সদস্য হন নি আমি ইনশাআল্লাহ বাতায়নের সদস্য করতে সর্বাত্মক সহযোগিতা করব। 

যোগাযোগ ---01727237066

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সাইফুর রহমান
১০ জানুয়ারি, ২০২১ ০৭:১৮ পূর্বাহ্ণ

উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট,ভিডিও কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


আব্দুল মাজিদ
১০ জানুয়ারি, ২০২১ ০১:৫৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো।


লুৎফর রহমান
০৯ জানুয়ারি, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/588437


মোছাঃ জেসমিন আক্তার
০৯ জানুয়ারি, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল আলীম
০৯ জানুয়ারি, ২০২১ ০৯:৫১ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687