প্রত্যাহিক জীবনের গল্প কিছু কথা যা বলতেই হবে

অচিন্ত্য কুমার মন্ডল ২৯ জানুয়ারি,২০২১ ১৪০ বার দেখা হয়েছে ১৮ লাইক ২০ কমেন্ট ৪.৮৪ (১৯ )

নিজের প্রাত্যহিক জীবনের কিছু ঘটনা অথবা কোন একটি নির্দিষ্ট ঘটনা নিয়ে ধারাবাহিক ভাবে লিখা বা কোন একটি নির্দিষ্ট বিষয়ের উপর ধারাবাহিক ভাবে লিখার মাধ্যমে ইন্টারনেটে সবার সাথে শেয়ার করা কে বলা হয় ব্লগিং। যেসব ওয়েবসাইটে এই লিখা গুলো প্রকাশ করা হয় তাকে বলে ব্লগ। সাধারণ ভাবে যারা ব্লগ ও ওয়েব সাইট সম্পর্কে তেমন কোন ধারণা রাখেন না তাদের কাছে ব্লগ ও ওযেব সাইট এর কোন পার্থক্য নেই বা তারা এদের মধ্যে কোন পার্থক্য খুজে পান না। তাদের জ্ঞাতার্থে বলি যে, ব্লগ হল এমন একটি ওয়েবসাইট যেখানে কো্ন ইউজার রেজিস্ট্রেশন করে কোন কিছু লিখতে পারে এবং অন্য কেউ সেই লেখা পড়তে পারে এবং সেই লেখাতে মন্তব্য করতে পারে। এটা হল সাধারণ বিষয় এছাড়া আরো অনেক বিষয় আছে যেগুলোর কারণে ওয়েব সাইট হতে ব্লগ কে সহজে পৃথক করে দেখা হয়।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Chameli Afroz
১৭ এপ্রিল, ২০২১ ১০:০৩ অপরাহ্ণ

ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো।


বিপুল সরকার
১৬ এপ্রিল, ২০২১ ০৮:২৯ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম , নমস্কার / আদাব নিবেন।আপনি শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করেছেন,আপনাকে অভিনন্দন।লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত এ পাক্ষিকের ১৪৩ তম (নবম-দশম শ্রেণি) জ্যামিতি –রেখা,কোণ ও ত্রিভুজ কন্টেন্ট দেখে আপনার গঠনমূলক মূল্যবান মতামত প্রত্যাশা করছি।(bipulsarkar1977)


মোছাঃ মারুফা বেগম
১৫ এপ্রিল, ২০২১ ০৪:৪৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ নাইচ আকতার
০১ এপ্রিল, ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

ধন্যবাদ ও শুভকামনা রইল।


মোহাম্মদ আলী জিন্নাহ
১৩ মার্চ, ২০২১ ০৯:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা


মোঃ নুরুল ইসলাম তরফদার
১০ মার্চ, ২০২১ ০৮:০৬ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং একান্তভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


সেলিম মাহমুদ
২৭ ফেব্রুয়ারি , ২০২১ ০১:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদানের জন্য অনুরোধ রইলো ।


সেলিনা আখতার
১৬ ফেব্রুয়ারি , ২০২১ ০৪:৫১ অপরাহ্ণ

অভিনন্দন জানায় সুন্দর একটা লেখা উপহার দেবার জন্য।


Chameli Afroz
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


তাহমিনা আক্তার
৩১ জানুয়ারি, ২০২১ ১১:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল।


শাহ আলম মিঞা
৩০ জানুয়ারি, ২০২১ ১০:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত উদ্ভাবনী গল্পটি দেখে আপনার মতামত ,লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


সন্তোষ কুমার বর্মা
৩০ জানুয়ারি, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ তারেকুন্নবী
৩০ জানুয়ারি, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক, গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৯ জানুয়ারি, ২০২১ ০১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


শামছুন নাহার
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ আপলোডকৃত ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৩৩ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/859083


আব্দুল মাজিদ
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:১৬ পূর্বাহ্ণ

Nice presentations


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২৯ জানুয়ারি, ২০২১ ০৮:১১ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


লুৎফর রহমান
২৯ জানুয়ারি, ২০২১ ০৭:২৬ পূর্বাহ্ণ

আসসালামু অ্যালাইকুম ওয়ারহমাতুল্লাহ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫১ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/849237


মোঃ সাইফুর রহমান
২৯ জানুয়ারি, ২০২১ ০১:০৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "ট্রাপিজিয়ামের ক্ষেত্রফল" শিরোনামে ৪৬তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।