ফেব্রুয়ারী মাসের প্রথম পাক্ষিকের সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা অনলাইন পারফর্মার ও সেরা উদ্ভাবক ক্যাটাগরিতে নির্বাচিত স্যার/ম্যাডামদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মোঃ শামসুদ্দোহা ০৯ ফেব্রুয়ারি ,২০২১ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.০০ ()

শিক্ষক বাতায়নের ফেব্রুয়ারী মাসের প্রথম পাক্ষিকের সেরা কনটেন্ট নির্মাতা মোঃ ফজলুল হক স্যার ও রফরফের নুর সিদ্দিকা ম্যাডাম, সেরা অনলাইন পারফর্মার মোঃ মজিদুল ইসলাম স্যার ও মোঃ রুহুল আমিন স্যার এবং সেরা উদ্ভাবক ক্যাটাগরিতে নির্বাচিত মোঃ ফখরুল ইসলাম স্যারকে নওগাঁ জেলা অ্যাম্বাসেডর গ্রুপের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৬:০৪ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২ /২০২১ তারিখের ৩৫তম কনটেন্ট অষ্টম শ্রেনির সপ্তম অধ্যায় ‘বাংলাদেশের সরকার পদ্ধতি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/871689


মোঃ তারেকুন্নবী
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার গঠন মূলক পরামর্শ প্রত্যাশা করছি।


লুৎফর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


মোঃ সাইফুর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৭:৩৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ, বাতায়নের সকল সন্মানিত সদস্যবৃন্দকে বিনীতভাবে অনুরোধ করছি যে, সুচিন্তিত মতামত সহ রেটিং দেই কাউকে নিরুৎসাহিত না করি। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "বেলন বা সিলিন্ডারের ক্ষেত্রফল" শিরোনামে ৪৭তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।