সেরা শিক্ষকদের মিলনমেলা -২০২০ অনুষ্ঠিত

জাকির হোসেন ০৯ ফেব্রুয়ারি ,২০২১ ৪৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.০০ ()

ঢাকার নন্দনপার্কে ২০২০ সালের সেরা কন্টেন্ট নির্মাতা শিক্ষকদের মিলনমেলা অনুষ্ঠিত হয়। এতে সারা দেশ থেকে ৪৬ জন সেরা শিক্ষকসহ মোট ৬৭ জন অংশগ্রহণ করেন। উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সারোয়ার হোসেন আফজল স্যার,জনাব কবির হোসেন স্যার,জনাব দিদারুল আলম স্যার,জনাব সেলিম হোসেন স্যার,জনাব অভিজিৎ সাহা,জনাব ইমরান অভি সহ পুরো এটুআইয়ের কর্মকর্তা বৃন্দ।পুরো অনুষ্ঠানটি তিনটি পর্বে বিভক্ত ছিল।প্রথম পর্বে পার্কে এন্ট্রি,  টিশার্ট বিতরণ, পরিচিতি পর্ব এবং ঘোরাঘুরি। দুপুরের খাবারের পরে দ্বিতীয় পর্বে কুইজ প্রতিযোগিতা, গিফট ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। অতপর অতিথিদের নির্দেশনা মুলক বক্তব্য প্রদান।সর্বশেষ রাতের নন্দন পার্কের সৌন্দর্য উপভোগ করা।অতিথি বৃন্দ শিক্ষকদের উদ্যেশ্য বলেন আপনাদেরকে শুধু নিজেদের উন্নয়ন নিয়ে কাজ করলে হবে নাহ,সকল শিক্ষকদের ক্যাপাসিটি ডেভেলপমেন্ট এর জন্য কাজ করতে হবে।4iR এ শিক্ষকদের যেসব ক্যাপাসিটি থাকতে হবে সেগুলো অর্জনে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে হবে।উপস্থিত শিক্ষকবৃন্দ এই লক্ষ্যে কাজ করবেন বলে অংগীকার করেন।সবচেয়ে উপভোগ্য ছিল শিক্ষক ও অতিথি বৃন্দের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সন্ধ্যা ৬ঃ৪৫ মিনিটে অনুষ্ঠান সমাপ্ত হয়।বিশেষ কৃতজ্ঞতা জনাব ইশরাত জাহান আপু, মোস্তাফিজুর রহমান সুমন এবং আজহারুল ইসলাম স্যারের প্রতি,উনাদের কষ্টের বিনিময়ে এবং আল্লাহর রহমতে অনুষ্ঠান সফল হয়েছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


অরবিন্দ বিশ্বাস
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:৫৪ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ০৮/০২ /২০২১ তারিখের ৩৫তম কনটেন্ট অষ্টম শ্রেনির সপ্তম অধ্যায় ‘বাংলাদেশের সরকার পদ্ধতি” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ http://www.teachers.gov.bd/content/details/871689


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৫:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার গঠন মূলক পরামর্শ প্রত্যাশা করছি।


মোঃ সাইফুর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১১:১৯ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহ, বাতায়নের সকল সন্মানিত সদস্যবৃন্দকে বিনীতভাবে অনুরোধ করছি যে, সুচিন্তিত মতামত সহ রেটিং দেই কাউকে নিরুৎসাহিত না করি। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত "বেলন বা সিলিন্ডারের ক্ষেত্রফল" শিরোনামে ৪৭তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ১০:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫২ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/864798


Kazi Tamanna Sultana
০৯ ফেব্রুয়ারি , ২০২১ ০৮:১৫ পূর্বাহ্ণ

অভিনন্দন।