উদযাপিত হলো দুইদিন ব্যাপী উন্নয়ন মেলা -২০২১

মাকসুদা খাতুন ২৯ মার্চ,২০২১ ৪৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ (১২ )

" বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ" ও "স্বাধীনতার সুবর্ণজয়ন্তী" উপলক্ষে দেশ ব্যাপী মেলা'র আয়োজন করা হয়।

সেই ধারাবাহিকতায় আমরা মেহেরপুর জেলা অ্যাম্বাসেডর বৃন্দ, জেলা প্রাথমিক শিক্ষা অফিসের অংশগ্রহণকৃত স্টলে সার্বিক সহযোগীতা ও অংশগ্রহণ করি।

মেলায় অংশ নেয়া বিভন্ন প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারী দপ্তরের স্টলে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড প্রদর্শন করা হয়েছে। পুরস্কার বিতরণের পর একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মাকছুদা খাতুন

সহকারী শিক্ষক, মেহেরপুর।

জেলা অ্যাম্বাসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা (শিক্ষক বাতায়ন)

মেহেরপুর সদর, মেহেরপুর।।



মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২১ ০৭:০৭ অপরাহ্ণ

শুভকামনা।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ এপ্রিল, ২০২১ ০৭:০৭ অপরাহ্ণ

শুভকামনা।


অচিন্ত্য কুমার মন্ডল
৩০ মার্চ, ২০২১ ০৭:৫৭ অপরাহ্ণ

Best Wishes


মোঃ মেহেদুল ইসলাম
৩০ মার্চ, ২০২১ ০৩:২৯ অপরাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট / ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো


মোঃ নূরল আলম
২৯ মার্চ, ২০২১ ১১:৩৮ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন করে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৮ তম ৪৯তম কনটেন্ট দেখে ,গঠন মূলক মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আবুল কালাম
২৯ মার্চ, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাইফুর রহমান
২৯ মার্চ, ২০২১ ০৬:৫০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "স্বাধীনতার সুবর্ণজয়ন্তী "স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশে উত্তরণ" শিরোনামে উদ্ভাবনের গল্প ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৯ মার্চ, ২০২১ ০৩:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
২৯ মার্চ, ২০২১ ০৩:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৫ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904532


রমজান আলী
২৯ মার্চ, ২০২১ ০৩:৪২ অপরাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট / ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে চলতি পাক্ষিকে আমার ১৭ মার্চ,২০২১ খ্রিস্টাব্দে আপলোডকৃত "আলোর প্রতিফলন", পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনার নিকট বিনীত আবেদন করছি। পরিশেষে,আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি, আপনাকে ধন্যবাদ। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904247