ICT4E জেলা এম্বাসেডর প্রাপ্তি এবং প্রত্যাশা

মোহাম্মদ আনোয়ার হোসেন ০৩ এপ্রিল,২০২১ ৪৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আলহামদুলিল্লাহ, আল্লাহর কাছে লক্ষ কোটি শুকরিয়া জ্ঞাপন করছি যে, আজ ICT4E সুনামগঞ্জ জেলা এম্বাসেডর হিসেবে স্বীকৃতি পেলাম। দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরন হল। সে এক অসাধারণ অনুভূতি। কোন কাজের পর স্বীকৃতি পাওয়ার মজাই আলাদা। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক এক্সেস টু ইনফরমেশন (a2i) এর অধীনে পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় ওয়েব পোর্টাল ‘শিক্ষক বাতায়ন’ এ আজ ০২/০৪/২০২১ ইং তারিখে সুনামগঞ্জ জেলার ICT4E এম্বাসেডর হিসেবে স্বীকৃতি পেলাম। আজ সন্ধা ৭.২৩ মিনিটে মল্লিকপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কামাল উদ্দিন স্যার আমাকে ফোন দিয়ে বিষয়টি অবহিত করেন। সংবাদটি শুনে অনেক আনন্দিত হয়েছি। প্রতিটি প্রাপ্তি এবং স্বীকৃতি যেমন আনন্দের তেমন দ্বায়িত্বের।


এই প্রাপ্তি অর্জনে যাদের সহযোগিতা পেয়েছি তাদের সবার প্রতি জানাই অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা। 

অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই Avijit Saha স্যার, Mohammad Kabir Hossain স্যারসহ অন্যান্য a2i কর্তৃপক্ষকে।

ধন্যবাদ জ্ঞাপন করছি সিলেট সরকারি টিচার্স ট্রেনিং কলেজ এর সম্মানিত সহকারী অধ্যাপক জনাব  Md Didar Chowdhury স্যার ও জনাব Abdullah Al-Mahmood স্যার, সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিসার জনাব জাহাঙ্গীর আলম স্যার, ছাতক উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব Pulin Roy স্যার সহ সকলকে যারা আমাকে সহযোগিতা করেছেন। 

বিশেষ ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই সুনামগঞ্জ জেলার ICT4E পরিবারের উজ্জ্বল নক্ষত্র ছাতক ইউনিয়ন এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব Kamal Uddin স্যারকে যিনি নিজ থেকে সব সময় আমাকে উৎসাহ উদ্দীপনা দিয়েছেন, ধন্যবাদ জানাই জনাব Muhammed Kabirul Islam, প্রধান শিক্ষক-জনতা উচ্চ বিদ্যালয়, ছাতক, জনাব  Ismail Hosen , সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ, জনাব Ajoy Krishna Paul, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়, জনাব M Misbah Uddin- সহকারি শিক্ষক, আমরিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা, জনাব Sajad Miah, জনাব Abu Mahmud , জনাব Md. Al Amin জনাব Mahbub Hossain , জনাব  Md Mohe Uddin, জনাব khaled Rahman  জনাব Mohammad Nizam Uddin স্যারসহ অন্যান্য স্যারকে।

এম্বাসেডর মনোনয়ন দেয়ায়  এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেল। শিক্ষা ক্ষেত্রে  আইসিটির বহুমাত্রিক ব্যবহারের প্রয়োগ করে নিজ প্রতিষ্ঠান, জেলা ও উপজেলায় শিক্ষকদের পেশাগত দক্ষতা উন্নয়ন ও গুণগত শিক্ষা নিশ্চিত করণে শিক্ষাক্ষেত্রে চলমান আইসিটির বিভিন্ন কার্যক্রমে প্রতিনিধি হিসেবে কাজ করে সুনামগঞ্জ জেলাকে শিক্ষা ক্ষেত্রে  আইসিটির ব্যবহারে এক নতুন দিগন্তের আলো দেখাতে  সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।


মোহাম্মদ আনোয়ার হোসেন 

সহকারী শিক্ষক 

উত্তর সুরমা আজমত আলী হাইস্কুল এন্ড কলেজ। 

ছনখাইড়, নোয়ারাই ইউপি, ছাতক, সুনামগঞ্জ। 

ICT4E জেলা এম্বাসেডর, সুনামগঞ্জ।

E-mail: info.anowarmp@gmail.com

anowar129843@gmail.com

মোবাইল- 01727237066

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Hasina Momotaj
১৭ মে, ২০২১ ০৭:২৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম।ঈদ মোবারক । শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতাবৃন্দ, সেরা উদ্ভাবক, সেরা অনলাইন পারফর্মার ও বাতায়ন সদস্যবৃন্দ,সকল জেলা আইসিটি এম্ব্যাসেডর মহোদয়গণ স্যারকে আমার ১৭ মে আপলোডকৃত কন্টেন্ট Bangabandhu at the UN দেখে গঠণমূলক মন্তব্য ও রেটিং করার জন্য বিনীত অনুরোধ করছি।আপনার জন্য রইল শুভ কামনা। ভাল থাকুন ,নিরাপদে থাকুন ।


মোঃ জাফর ইকবাল মন্ডল
০৩ এপ্রিল, ২০২১ ১২:৩৩ অপরাহ্ণ

আপনার কর্মদক্ষতা ও আন্তরিকতা আপনাকে সফলতার শিখরে পৌছবে।লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা নিরন্তর।আমার এ পাক্ষিকে আপলোডকৃত পানিতে ডোবা ৪র্থ প্রাথমিক বিজ্ঞান কনটেন্ট দেখে লাইক,রেটিং ও গঠন্মুলক পরামর্শ প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।কনটেন্ট লিঙ্কঃ https://bit.ly/3sQCOGA


রমজান আলী
০৩ এপ্রিল, ২০২১ ০৯:১২ পূর্বাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট / ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার আপলোডকৃত কনটেন্ট "আলোর প্রতিফলন", পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, দেখে ভালো লাগলে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনার নিকট বিনীত আবেদন করছি। পরিশেষে,আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি, আপনাকে ধন্যবাদ। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904247


রমজান আলী
০৩ এপ্রিল, ২০২১ ০৯:১০ পূর্বাহ্ণ

চমৎকার এবং মানসম্মত কনটেন্ট / ব্লগ আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। সেই সাথে আমার আপলোডকৃত কনটেন্ট "আলোর প্রতিফলন", পদার্থ বিজ্ঞান, ১০ম শ্রেণি, দেখে ভালো লাগলে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনার নিকট বিনীত আবেদন করছি। পরিশেষে,আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি, আপনাকে ধন্যবাদ। আমার কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/904247


লুৎফর রহমান
০৩ এপ্রিল, ২০২১ ০৭:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোছাঃ নাইচ আকতার
০৩ এপ্রিল, ২০২১ ০৬:২৫ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৩ এপ্রিল, ২০২১ ০২:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।