লক ডাউন চাই না, করোনার বিরুদ্ধে লড়াই করে বাঁচতে চাই!

সাহাদাত হোসাইন ০৪ এপ্রিল,২০২১ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

#লক_ডাউন_চাই_না!

সাধারণ মানুষের সীমাহীন যন্ত্রণা আর অপ্রকাশিত কষ্টের দিন! অনিশ্চিত জীবন! চাকুরী হারানোর ভয়! ক্ষুদ্র ব্যবসায়ীদের পুঁজি হারানো! দৈনিক মজুরি ভিত্তিক যারা জীবিকা নির্বাহ করেন! কাজ না পেলে যাদের হাঁড়িতে খাবার রান্না হয় না! ৫-৭ জন সদস্যদের  পরিবারের ভরণপোষণের দায়িত্ব  যখন শুধু একজন উপার্জনক্ষম ব্যক্তির উপর নির্ভরশীল আর এই লক ডাউনে তাদের খবরটা কি কেউ রাখবে? রোগে মারা গেলে আফসোস থাকে না, কিন্তু ভোগে মারা গেলে কলিজায় দাগ লাগে! অন্তর আত্মা ফেটে চৌচির হয়ে যায়! নিম্নমধ্যবিত্ত, মধ্যবিত্ত আর বার বার নদী ভাঙ্গনের কবলে পড়ে সর্বস্ব হারানোদের পাশে থাকার মানুষ খুব বেশি নেই! অব্যক্ত কথা শুনার সুযোগ হয় না! এরা মুখ লুকিয়ে কষ্ট হজম করতে অভ্যস্ত! তাই বলে বার বার লক ডাউন এর মত কষ্টের পাথর চাপা দিয়ে ওদের পিষ্ট করবেন? প্লিজ! একটু সদয় হউন! আমরা বাঁচতে চাই! অনাহারের মৃত্যু নয়, ভরাপেট আর দৃঢ় মনোবল নিয়ে মহামারির বিরূদ্ধে লড়তে চাই। 

#লক_ডাউন_চাই_না!

#করোনাকালের_ডায়েরি 

#সাহাদাত_স্যার_চট্টগ্রাম

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
০৭ এপ্রিল, ২০২১ ০১:৩৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত ৫০তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছাঃ নাইচ আকতার
০৫ এপ্রিল, ২০২১ ১২:৫৯ পূর্বাহ্ণ

ধন্যবাদ স্যার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার অনুরোধ রইল।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৪ এপ্রিল, ২০২১ ১১:৪২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


লুৎফর রহমান
০৪ এপ্রিল, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039