'নদী বাঁচাও'(https://www.teachers.gov.bd/content/details/916215)

শাহনাজ আক্তার ০৮ এপ্রিল,২০২১ ৬৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়,সেরা কনটেন্ট নির্মাতা,সেরা উদ্ভাবক,সেরা অনলাইন পারফর্মার ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ এবং আমার সহকর্মীগণ সবাইকে আমার এ সপ্তাহের ৬০তম আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানাচ্ছি৷আর গঠনমূলক মতামত প্রত্যাশা করছি৷সকলের সার্বিক সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যেতে চাই৷আশা করছি সকলে আমাকে সেরা হতে সহায়তা করবেন৷আপনাদের ভালোবাসা আমার পথ চলার পাথেয়৷এই প্রত্যাশায় আছি এবং থাকব৷শাহনাজ আক্তার

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ মুজিবুর রহমান
১৬ এপ্রিল, ২০২১ ১১:৫৬ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রল।


মোছাঃ শিরীন সুলতানা
১০ এপ্রিল, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ নূরল আলম
০৮ এপ্রিল, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপন করে বাতায়নকে সমৃদ্ধি করায় লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। সেই সাথে আমার বাতায়ন বাড়ী ঘুরে আপলোডকৃত ৪৯ ও ৫০তম কনটেন্ট দেখে আপনার গঠন মুলক পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৮ এপ্রিল, ২০২১ ০৯:২৪ অপরাহ্ণ

ইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ০৯:০৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। বাতায়নের সন্মানিত শ্রদ্ধেয় এডমিন, প্যাডাগোজি, রেটার মহোদয়, সকল সেরা কনটেন্ট নির্মাতা,সকল সেরা উদ্ভাবক, সকল সেরা নেতৃত্ব, সকল সেরা অনলাইন পারফর্মার ও সকল জেলা অ্যাম্বাসেডর, সকল সক্রিয় শিক্ষকবৃন্দ আমার আপলোডকৃত "কোষ বিভাজন " শিরোনামে ৬১তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
০৮ এপ্রিল, ২০২১ ০৮:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ আপনাকে অভিনন্দন। সেই সাথে আমার কন্টেন্টটি দেখে আপনার মুল্যবান মতামত দেওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


লুৎফর রহমান
০৮ এপ্রিল, ২০২১ ০৮:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৬ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/913039


মোছাঃ নাইচ আকতার
০৮ এপ্রিল, ২০২১ ০৮:১১ অপরাহ্ণ

ধনবাদ সার। আমার কন্টেন্ট ও ব্লগ দেখার জন্য অনুরোধ রইল।