চান্দিনায় সহস্রাধিক পরিবারে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান

ইসহাক মোহাম্মদ আলী ০২ মে,২০২১ ৬৯ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৩ কমেন্ট ৫.০০ (১৩ )


কুমিল্লার চান্দিনা উপজেলার বাড়েরা ইউনিয়নের কর্মহীন ও অসহায় পরিবারে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।  শনিবার (১ মে) সকালে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ১ হাজার ১২০ জনের মধ্যে ওই মানবিক সহায়তা প্রদান করেন প্রধান অতিথি  সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ এমপি । 


বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো.খোরশেদ আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মাজহারুল ইসলাম। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন - ইউপি সচিব মো.সাখাওত হোসেন, ইউপি সদস্য মো.তাজুল ইসলাম, আবদুল মতিন, আলী মিয়া, আকতার হোসেন, সংরক্ষিত সদস্য মর্জিনা আকতার, শাহনাজ বেগম, ইউনিয়ন ছাত্রলীগ সাবেক সভাপতি মো.ইব্রাহিম খলিল প্রমুখ।


উল্লেখ্য, চলমান করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সংক্রামণের বিস্তার ঠেকাতে নানা বিধি-নিষেধ আরোপ করেছেন সরকার। এতে কর্মহীন হয়ে পড়েছে অনেক শ্রমজীবি মানুষ। ওইসব কর্মহীন পরিবারসহ দুঃস্থদের মাঝে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Hasina Momotaj
১০ মে, ২০২১ ০৩:৪৫ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম,লাইক ও পূর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এই পাক্ষিকের কন্টেন্ট 'The tale of homecoming ' দেখে লাইক,কমেন্ট ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ রইল।


মোঃ গোলজার হোসেন
০২ মে, ২০২১ ১০:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত,লাইক ও পুর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি । আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন আমিন সুম্মা আমিন ।


মোঃ সাইফুর রহমান
০২ মে, ২০২১ ০৮:৪৫ পূর্বাহ্ণ

Best wishes.


মোঃ নূরল আলম
০২ মে, ২০২১ ০৬:০১ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ৫১তম কনটেন্ট দেখে আপনর মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ মামুনুর রহমান
০২ মে, ২০২১ ০৫:২৪ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। শ্রেণি উপযোগী, মানসম্মত ও চমৎকার কনটেন্ট তৈরি করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিং এর শুভকামনা রইলো। এই পাক্ষিকের আমার ০১/০৫/২১ তারিখের ৯ম ও ১০ম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের "মাল্টিমিডিয়া ও এর মাধ্যমসমূহ" সম্পর্কিত কনটেন্টটিতে লাইক, কমেন্ট, শেয়ার ও পূর্ণ রেটিং প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। এছাড়াও সম্মানিত প্যাডাগজি রেটার ও এডমিন প্যানেল মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা উদ্ভাবক, আইসিটি জেলা অ্যাম্বাসেডরবৃন্দ ও সেরা অনলাইন পারফর্মারদের নিকট গুরুত্বপূর্ণ মতামতসহ পূর্ণ রেটিং আশা করছি। বাতায়ন আইডি : mamunggghsc10 , Profile Name : মোঃ মামুনুর রহমান , Content Link : https://www.teachers.gov.bd/content/details/932646 Blog Post Link : https://www.teachers.gov.bd/blog-details/599188


আয়েশা ছিদ্দিকা
০২ মে, ২০২১ ০১:২৮ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম।পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মিতালী সরকার
০২ মে, ২০২১ ০১:২০ পূর্বাহ্ণ

স্যার, নমস্কার/আদাব পূর্ণ রেটিং ,লাইক সহ শুভকামনা রইল। এবং তার সাথে আমার এ পাক্ষিকের আপলোডকৃত ৪৩ তম ভূমিকম্প কন্টেন্ট দেখে আপনার অভিজ্ঞ মতামত প্রার্থনা করছি ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/932964


লুৎফর রহমান
০২ মে, ২০২১ ০১:০৪ পূর্বাহ্ণ

Ramadan and Eid-Ul-Fitre greetings. Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and submission of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to see my contents and blogs. https://www.teachers.gov.bd/content/details/933133 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/600159 Profile link: https://www.teachers.gov.bd/profile/Lutfor Rahman


মোঃ মেহেদুল ইসলাম
০২ মে, ২০২১ ১২:৫৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইল


কানিজ মায়েরা
০২ মে, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ মনজুরুল আলম
০২ মে, ২০২১ ১২:২৬ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনি মানসম্মত ও সুন্দর কন্টেন্ট তৈরি করে বাতায়নকে সমৃদ্ধশালী করায় লাইক ও রেটিংসহ ধন্যবাদ। আমার এ পাক্ষিকের প্রেজেন্টেশন "ব্যবসায়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির গুরুত্ব" দেখে রেটিং দেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। সেরা অনলাইন পারফর্মার কীসের উপর ভিত্তি করে নির্বাচন করা হয় জানালে খুশি হবো।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০২ মে, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোছাঃ নাইচ আকতার
০২ মে, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ

ধন্যবাদ