গুগল মিট কিভাবে ব্যবহার করতে হয় তার উপর ওয়ার্কসপ।

আজিবুর রহমান ০৫ মে,২০২১ ৭৪ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ (১০ )

কোম্পানীগঞ্জ উপজেলার খাগাইল ক্লাস্টারের সকল সম্মানিত শিক্ষকবৃন্দের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক গুগুল মিটের মাধ্যমে শ্রেণি কার্যক্রম পরিচালনার জন্য গুগুল মিট এর ব্যবহার ও পরিচালনা সংক্রান্ত ওয়ার্কশপ আগামী ০৭-০৫-২০২১খ্রিঃ সকাল ১০.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হবে। যাদের স্মার্ট ফোনে গুগুল মিট সফটওয়্যার ইনস্টল করা আছে, পোস্টের লিঙ্কে ক্লিক করলেই প্রবেশ করতে পারবেন। অথবা গুগুল মিটের সফটওয়্যার থেকে Enter a code or link এ নিচের পাসকোড দিয়ে প্রবেশ করতে পারবেন।


 Pass code: oct-srij-xtu


Orientation

Friday  May 7 · 10:30am – 11:30am

Google Meet joining info

Video call link: https://meet.google.com/oct-srij-xtu

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ নূরল আলম
০৬ মে, ২০২১ ১১:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণরেটিং সহ আপনার জন্য শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত ৫১তম কনটেন্ট দেখে আপনর মুল্যবান মতামত,লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ গোলজার হোসেন
০৬ মে, ২০২১ ০৯:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা ও অভিনন্দন রইলো । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ মেরাজুল ইসলাম
০৬ মে, ২০২১ ০৫:০৯ পূর্বাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করায় আপনাকে ধন্যবাদ। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ রইলো।


মোঃ মানিক মিয়া
০৬ মে, ২০২১ ০৪:০০ পূর্বাহ্ণ

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা ও অভিনন্দন।আশা করি প্রিয় স্যার ও ম্যাডাম আল্লাহর রহমতে ভাল আছেন, সুস্থ্য আছেন।শ্রেনী উপযোগী, সৃজনশীল ও গুণগত মানসম্মত কন্টেন্ট আপলোড করে আমার প্রিয় শিক্ষক বাতায়নকে সম্মৃদ্ধ ও প্রসংশিত করায় আপনাকে লাইক ও রেটিংসহ অশেষ ধন্যবাদ।চলতি পাক্ষিকে আমার ৯ম শ্রেণীর, উচ্চতর গণিতের, প্রেজেন্টশন কন্টেন্ট ,"পিরামিড" উদ্ভাবনের গল্প "আইসিটিতে বাংলাদেশ",ম্যাগাজিন ,একাধিক ব্লগ, ভিডিও কন্টেন্ট ও প্রকাশনা আপলোড করা হয়েছে। আপনার সুচিন্তিত মতামত ও পরামর্শ একান্ত প্রয়োজন।ধন্যবাদ। www.teachers.gov.bd/content/details/933498 www.teachers.gov.bd/content/details/934787


গোলাম হোসেন
০৬ মে, ২০২১ ০৩:৪৫ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। Link:https://www.teachers.gov.bd/content/details/930147


লুৎফর রহমান
০৫ মে, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ

আসসালামুয়ালাইকুম/আদাব, স্যার/ম্যাডাম আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৫৮ তম কনটেন্ট ও ব্লগ দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/933133


মোঃ সাইফুর রহমান
০৫ মে, ২০২১ ১১:৩০ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকে "অম্ল ও ক্ষারক" শিরোনামে আপলোডকৃত ৬৪তম কনটেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও পূর্ণ রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সফলতা কামনা করি। ধন্যবাদ।


মোঃ আবুল কালাম
০৫ মে, ২০২১ ১১:০৪ অপরাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্যবান মতামত, লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ মে, ২০২১ ১১:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।