অভিনন্দন এবং ফুলেল শুভেচ্ছা সাহিন আলম স্যারের প্রতি।

মোহাম্মদ আনোয়ার হোসেন ০৩ জুলাই,২০২১ ৩৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৪৩ ()

Great Achievement 

Congratulation Dear Sahin sir....

 সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নূতন বাজার দাখিল মাদ্রাসার আরবি শিক্ষক শাহীন আলম এ পাক্ষিকে সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হওয়ায় প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। তিনি সুনামগঞ্জ জেলার মধ্যে প্রথম কোন আরবি শিক্ষক হিসেবে সেরা নির্বাচিত হলেন । এতে করে মাদ্রসার আরবি শিক্ষকরা উৎসাহিত হবেন । আন্তরিক কৃতজ্ঞতা সরকারি টিটি কলেজ, সিলেট এর শ্রদ্ধেয় ড. দিদার চৌধুরী স্যার সহ অন্যান্য স্যারদের প্রতি এবং a2i এর সম্মানীয় অভিজিৎ সাহা স্যারসহ অন্যান্য কর্মকর্তাদের প্রতি । জেলা শিক্ষা অফিসার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার-এঁর নেতৃত্বে আমরা সবাই মিলে সুনামগঞ্জ জেলাকে এগিয়ে নিব ইনশাআল্লাহ ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ জুলাই, ২০২১ ০২:৪৫ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সন্তোষ কুমার বর্মা
০৪ জুলাই, ২০২১ ০৭:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ধন্যবাদ।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৪ জুলাই, ২০২১ ০৬:৫৫ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম।চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট , ব্লগ ও চিত্র দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত কামনা করছি।


আকলিমা আক্তার
০৪ জুলাই, ২০২১ ০৬:৫৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনার জন্য শুভকামনা রইলো।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৩ জুলাই, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ

সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।


লুৎফর রহমান
০৩ জুলাই, ২০২১ ০৮:৫১ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


জাহিদুল ইসলাম
০৩ জুলাই, ২০২১ ০৭:১১ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275