প্রসংগঃ সেরা কন্টেন্ট নির্মাতা..............................

মোছাঃ হোসনেয়ারা পারভীন ০৩ জুলাই,২০২১ ৯৩ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৩ কমেন্ট ৪.৭১ (১৪ )

আলহামদুলিল্লাহ মহান আল্লাহ তায়ালার কাছে লক্ষ্য লক্ষ্য শুকরিয়া যে, মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তর কতৃক a2i প্রকল্পের অধীন পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় প্লাটফর্ম  শিক্ষক বাতায়ন যেখানে ৫৮২২৫৯ জন শিক্ষক প্রাথমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত মাল্টিমিডিয়া ক্লাসের জন্য কন্টেন্ট তৈরি ও বিভিন্ন শিক্ষামূলক কাজে জড়িত আছেন। প্রাণের বাতায়নে ডিজিটাল ও শিক্ষামূলক কন্টেন্ট তৈরির স্বীকৃতি স্বরূপ ৩ জুলাই ২০২১ ইং তারিখ পাক্ষিকের সেরা কন্টেন্ট নির্মাতা নির্বাচিত হয়েছি।

শিক্ষক বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা এটা আমার চাকুরী জীবনের সবচাইতে বড় পাওয়া। এর জন্য আমি দিন রাত পরিশ্রম করেছি ও প্রতিক্ষায় থেকেছি। এই স্বীকৃতি আমাকে আরো কাজের গতি বাড়িয়ে দেবে।

আমি প্রথমেই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাদের সবার প্রিয় প্লাটফর্ম a2i ও শিক্ষক বাতায়নের  মোহাম্মদ কবির হোসাইন স্যার ও অভিজিৎ সাহা স্যার সহ সকল কতৃপক্ষকে।

আমি আমি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের জেলার এ্যাম্বাসেডর ও সেরা কণ্টেন্ট নির্মাতা মাকসুদা ম্যাডামকে। তিনি আমাকে অনেকভাবে  সহযোগিতা করেছেন। 

আমি আরো ধন্যবাদ জ্ঞাপন করছি মেহেদুল স্যারকে । তিনি আমার বাতায়নের সেরা হওয়ার জন্য অনেকভাবে সহযোগিতা করেছেন। 

কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই নিজাম স্যার , হারুন স্যারকে গোলাম ওয়ারেছ স্যার যারা আমাকে সহযোগিতা করেছে ও উৎসাহ দিয়েছে।

আমি স্মরণ করছি আমাদের উপজেলার সবার প্রিয় গোলাম মোস্তফা ভাইকে । তিনি অসাধারন একজন মানুষ । তিনি বিভিন্ন ভাবে আমাকে আইসিটি সহযোগিতা করে থাকেন। 

আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আমাদের জনপ্রিয় গ্রুপ ICT4E আলোর দিশারীতে যারা আছেন তাদের প্রতি । এই গ্রুপের শিক্ষকরা আমাকে রেটিং দিয়ে সেরা হওয়ার পথ সুগম করেছে।  

সবাই ভালো থাকেন , সুস্থ থাকেন ও নিরাপদে থাকেন এই কামনায়

মোছাঃ হোসনেয়ারা পারভীন 

প্রধান শিক্ষক

ষোলটাকা সরকারি প্রাথমিক বিদ্যালয়

গাংনী, মেহেরপুর

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
প্রকৌঃ মোঃ শফি উদ্দীন
২৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ

Excellent! Surely your competency will enrich the ‘Shikkhok Batayon’. You are invited to my_ ppt content _Video content


মোছাঃ সাজেদা খাতুন
১৩ জুলাই, ২০২১ ০৫:৫১ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/1045299 আপনার কন্টেন্ট এ পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট নেতৃত্বের গল্প উপরের লিংকটি ক্লিক করে পূর্ণ রেটিং সহ মন্তব্য করার আবেদন রইল আপু।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
০৫ জুলাই, ২০২১ ০২:৪১ অপরাহ্ণ

👉 লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


শেখ মোঃ সোহেল রানা
০৫ জুলাই, ২০২১ ০৯:৫৮ পূর্বাহ্ণ

পনার জন্য শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মো মারুফুল হক
০৪ জুলাই, ২০২১ ০২:২৩ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৪ জুলাই, ২০২১ ০৭:০৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আবু নাছির মোঃ নুরুল্লা
০৪ জুলাই, ২০২১ ০৬:৩৩ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম।চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আমার আপলোডকৃত কন্টেন্ট , ব্লগ ও চিত্র দেখে লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত কামনা করছি।


মোঃ মুজিবুর রহমান
০৪ জুলাই, ২০২১ ০৩:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা রলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার জন্য অনুরোধ করছি।


মোঃ সাজ্জাদুর রহমান
০৪ জুলাই, ২০২১ ১২:২১ পূর্বাহ্ণ

👉 শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


জাহিদুল ইসলাম
০৩ জুলাই, ২০২১ ১১:৫৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/ আদাব। লাইক রেটিং সহ আপনার জন্য রইলো শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার ৩৩ তম আপলোডকৃত কনটেন্টটি দেখে লাইক,সুচিন্তিত মতামত ও পূর্ণ রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/1021275


লুৎফর রহমান
০৩ জুলাই, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

Best wishes with full ratings. Sir/Mam Please visit my Batayon house.


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৩ জুলাই, ২০২১ ১০:২১ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, এডমিন প্যানেল মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতাগণ, ICTE4 জেলা আম্ব্যাসেডর মহোদয়গণ, বাতায়ন প্রেমী শিক্ষকমন্ডলী আমার কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং বিনীতভাবে আশা করছি । আপনাদের সহযোগিতা ও উৎসাহ পেলে বাতায়ন কে আরও সমৃদ্ধ করতে পারবো। আমিও স্বপ্ন দেখি, একদিন বাতায়নের সেরা কন্টেন্ট নির্মাতা হবো। ভালো থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ মানিক মিয়া
০৩ জুলাই, ২০২১ ০৯:২৮ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম/আদাব। আশা করি মহান সৃষ্টি কর্তার মহিমায় ভাল আছেন। মান সম্মত ও গুনগত কন্টেন্ট আপলোড করেছেন এ জন্য আপনাকে লাইক,রেটিং সহ ধন্যবাদ। আমার কন্টেন্ট ও ব্লগ দেখে লাইক, রেটিং ও গঠনমূলক মতামত ও পরামর্শ আশা করছি। https://www.teachers.gov.bd/content/details/1024560