করোনাকালীন সময়ে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ উপজেলা প্রশাসন কর্তৃক শিক্ষক সম্মাননা ২০২১

মোহাম্মদ আলী জিন্নাহ ০১ ডিসেম্বর,২০২১ ১৩৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

রাজবাড়ি সদর উপজলা প্রশাসন কর্তৃক শিক্ষক সম্মাননা ২০২১ এর আয়োজন করা হয়। গত ১৩-১১-২০২১ ইং তারিখে করোনাকালীন সময়ে অনলাইন ক্লাসে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ রাজবাড়ি সদর উপজেলার ২০ জন শিক্ষক কে বিশেষ সম্মাননা হিশেবে ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয়।সদর উপজেলা হলরুমে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ,রাজবাড়ি ১ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব কাজী কেরামত আলী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব রাকিবুল হাসান পিয়াল।উক্ত অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা এবং অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জেলা শিক্ষা অফিসার জনাব সৈয়দ সিদ্দিকুর রহমান এবং সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব ইকবাল হাসান।প্রধান অতিথির বক্তব্যে সবেক শিক্ষা প্রতিমন্ত্রী বলেন জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপনের সোনার বাংলাদেশে গড়ার লক্ষ্যে বংগ কন্যা শিক্ষা বান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাতদিন কাজ করে যাচ্ছেন ।আমরা ডিজিটাল যুগে চলে এসেছি.২০৪১ সালের মধ্যেই আমরা উন্নত বিশ্বের কাতারে চলে যাব।করোনা কালীন এই সময়ে যে সকল শিক্ষক শিক্ষার্থীর কথা বিবেচনা করে ,নিজের অর্থ এবং শ্রম দিয়ে কিছুটা হলেও শিক্ষার ঘাটতি পুষিয়ে দিয়েছেন তাদেরকে জানাই আন্তরিক অভিনন্দন। দেশ ও জাতির বৃহত্তর কল্যাণে শিক্ষক সমাজ যেভাবে এগিয়ে এসেছেন ,শিক্ষার্থীর পাশাপাশি নিজেদেরকে যেভাবে তথ্যপ্রযুক্তির সাথে যুক্ত করে এগিয়ে নিয়েছেন তা সত্যিই আনন্দের।ভবিশ্যতে দেশের যে কোন দুঃসময়য়ে  শিক্ষিক সমাজ অগ্রণী ভূমিকা রাখবে বলে তিনি পত্যাশা করেন।

উক্ত অনুষ্ঠানে আমি নিজেও কিছু কথা বলার সুযোগ পাই এবং অতিথিবৃন্দের কাছ থেকে পুরস্কার গ্রহন করি।আমি করোনা কালীন সময়ের শুরু থেকেই আমি Rajbari Online School এবং আফড়া আলিম মাদ্রাসা অনলাইন ,স্কুল পেজ দুটিতে নিয়মিত অনলাইন ক্লাস নিয়েছি।এ টু আই  কর্তৃক আমার গৃহীত ক্লাসের সংখ্যা ৭০৩।শিক্ষা পরিবারের সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুর রহমান
১০ ডিসেম্বর, ২০২১ ১১:৫৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক এবং রেটিং সহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


শরীফুল ইসলাম
০৩ ডিসেম্বর, ২০২১ ১০:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিংসহ গঠনমূলক পরামর্শ দেওয়ার বিনীত অনুরোধ করছি। আমার প্রোফাইল দেখতে https://www.teachers.gov.bd/profile/sharifislam29 এই link টি Visit করুন। আমার কনটেন্ট দেখতে https://www.teachers.gov.bd/content/details/1186122এই link টি Visit করুন।


মোহাম্মদ আলী জিন্নাহ
০৬ ডিসেম্বর, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ

thank you sir


লুৎফর রহমান
০২ ডিসেম্বর, ২০২১ ০১:১০ পূর্বাহ্ণ

Great work! Thanks for nice content and best wishes including full ratings. Your active participation and the creativity of your wonderful contents have made the Batayon more enriched. Please give your like, comments and ratings to watch my all contents PowerPoint, blog, image, video and publication of this fortnight. Link: Powerpoint: https://www.teachers.gov.bd/content/details/1185898 Blog: https://www.teachers.gov.bd/blog-details/630928 Video : https://www.teachers.gov.bd/content/details/1184891 Video 2: https://www.teachers.gov.bd/content/details/1164369 Publication: https://www.teachers.gov.bd/content/details/1185583 Batayon ID: https://www.teachers.gov.bd/profile/Lutfor%20Rahman


মোহাম্মদ আলী জিন্নাহ
০৬ ডিসেম্বর, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ

thank you sir


মোঃ আবুল কালাম
০১ ডিসেম্বর, ২০২১ ০৯:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোহাম্মদ আলী জিন্নাহ
০৬ ডিসেম্বর, ২০২১ ১২:৩২ অপরাহ্ণ

thank you sir