শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয় , এডমিন মহোদয় , সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয় এবং বাতায়নের সকল স্যার,ম্যাডামদের আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।

মোঃ হারুনর রশীদ ২৭ মে,২০২২ ১৮১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ ()

আমার আপলোডকৃত কন্টেন্ট দেখার এবং মতামত  দেওয়ার জন্য শুভকামনা  অভিনন্দন   লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল ,

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আবু খোকন
২৯ মে, ২০২২ ০৪:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


শামিমা নাসরিন সনিয়া
২৮ মে, ২০২২ ১১:৫২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/1261523


সুশিল চন্দ্র রায়
২৭ মে, ২০২২ ১২:৩৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ মেরাজুল ইসলাম
২৭ মে, ২০২২ ১২:৩৪ অপরাহ্ণ

✍️ সম্মানিত, বাতায়ন প্রেমী শিক্ষক-শিক্ষিকা , অ্যাম্বাসেডর , সেরা কন্টেন্ট নির্মাতা , প্রেডাগোজি রেটার আমার সালাম রইল। রেটিং সহ আমি আপনাদের সাথে আছি। আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইলো। সামাজিক দূরত্ব বজায় রাখবেন , নিজে সুস্থ্ থাকবেন, প্রিয়জনকে নিরাপদ রাখবেন। ধন্যবাদ।🌹


কোহিনুর খানম
২৭ মে, ২০২২ ১০:০৮ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


মোহাম্মদ শাহ আলম
২৭ মে, ২০২২ ০৯:০১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। সেইসাথে আমার আপলোডকৃত কনটেন্ট ও ব্লগ দেখে লাইক ও পূর্ণরেটিং সহ আপনার সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।