Loading..

উদ্ভাবনের গল্প

২৪ জুন, ২০২১ ০১:৩১ অপরাহ্ণ

শোরে ২৪ ঘণ্টায় করোনায় ৫ ও উপসর্গে ৪ জনের মৃত্যু জেলা প্রতিনিধি যশোর প্রকাশিত: ০১:১৯ পিএম, ২৪ জুন ২০২১ | আপডেট: ০১:২৫ পিএম, ২৪ জুন ২০২১

যশোরে ২৪ ঘণ্টায় করোনায় উপসর্গে জনের মৃত্যু

 

 জেলা প্রতিনিধি  যশোর   প্রকাশিত: ০১:১৯ পিএম, ২৪ জুন ২০২১ |  আপডেট: ০১:২৫ পিএম, ২৪ জুন ২০২১

যশোরে ২৪ ঘণ্টায় করোনায় ৫ ও উপসর্গে ৪ জনের মৃত্যু

ফাইল ছবি

যশোরে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে পাঁচজন করোনায় ও চারজন উপসর্গ নিয়ে মারা গেছেন। একইসময় জেলায় নতুন করে আরও ১৮৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে যশোরের সিভিল সার্জন অফিসের করোনা ফোকাল পারসন ডা. মো. রেহনেওয়াজ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় যশোরে ৫০২ জনের নমুনা পরীক্ষায় ১৮৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে পিসিআর ল্যাবে ২৭৭ জনের মধ্যে ১১৬ জন ও র‍্যাপিড অ্যান্টিজেন টেস্টে ২২৫ জনের মধ্যে ৭১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আক্রান্তের হার শতকরা ৩৭ ভাগ। এছাড়া একইসময়ে যশোরে করোনায় পাঁচজনের মৃত্যু হয়েছে।

যশোর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আরিফ আহমেদ জানান, গত ২৪ ঘণ্টায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়েছে।

অপরদিকে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় যশোরে টানা তৃতীয় সপ্তাহের লকডাউন শুরু হয়েছে। বুধবার (২৩ জুন) মধ্যরাত থেকে এ লকডাউন শুরু হয়।

যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান জানান, লকডাউন কার্যকর করতে এবার আরও কঠোর অবস্থানে নেমেছে প্রশাসন। ওষুধ ছাড়া সব নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা থাকবে দুপুর ১২টা পর্যন্ত। এছাড়া পণ্যবাহী ট্রাক ও অ্যাম্বুলেন্স ছাড়া সব গণপরিবহণ বন্ধ করে দেয়া হয়েছে।