Loading..

উদ্ভাবনের গল্প

২৪ জুন, ২০২১ ০৭:০৭ অপরাহ্ণ

চতুর্থ দফায় বাড়ল নোয়াখালীর আংশিক লকডাউন জেলা প্রতিনিধি নোয়াখালী প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৪ জুন ২০২১

চতুর্থ দফায় বাড়ল নোয়াখালীর আংশিক লকডাউন

 জেলা প্রতিনিধি  নোয়াখালী   প্রকাশিত: ০৬:৫২ পিএম, ২৪ জুন ২০২১

চতুর্থ দফায় বাড়ল নোয়াখালীর আংশিক লকডাউন

ফাইল ছবি

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় নোয়াখালীতে চলমান লকডাউন আরও সাতদিন বাড়ানো হয়েছে। চতুর্থ দফার এ লকডাউনে জেলার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভাসহ একলাশপুর ও মীরওয়ারিশপুর ইউনিয়নকেও অন্তর্ভুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা শেষে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘জেলার চলমান লকডাউন আগামী ২ জুলাই মধ্যরাত পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে। টানা চতুর্থ সপ্তাহের মতো চলছে লকডাউন। এবার সদরের নোয়াখালী পৌরসভা ও ছয় ইউনিয়নের সঙ্গে বেগমগঞ্জের চৌমুহনী পৌরসভাসহ একলাশপুর ও মীরওয়ারিশপুর ইউনিয়নেও লকডাউন কার্যকর থাকবে।’

প্রসঙ্গত, জেলায় করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় গত ৫ জুন সকাল থেকে টানা এ লকডাউন চলছে। আগে লকডাউন দেয়া এলাকাগুলো হচ্ছে, নোয়াখালী পৌরসভা ও সদর উপজেলার নোয়ান্নই, কাদিরহানিফ, বিনোদপুর, অশ্বদিয়া, নেওয়াজপুর এবং নোয়াখালী ইউনিয়ন।

জেলা সিভিল সার্জনের তথ্যমতে, গত ২৪ ঘণ্টায় জেলায় আক্রান্তের হার ২৮ দশমিক ৫৭ শতাংশ। নতুন ১১৮ জনসহ জেলায় মোট করোনায় আক্রান্ত ১০ হাজার ৫৬৯ জন। জেলায় মোট আক্রান্তের হার ১১ দশমিক ১ শতাংশ। আর করোনায় মোট মৃতের সংখ্যা ১৩০ জন।